সমন্বিত ৬ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২৪

সমন্বিত ৬ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ২০২০ এর লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরিক্ষার সময়সূচী প্রকাশ। ৬টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২০ সাল ভিত্তিক ‘সিনিয়র অফিসার (প্রকৌশলী-সিভিল)/এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(সিভিল)’ (৯ম গ্রেড) (JOB ID: 10151)-এর ৫৮টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের সময়সূচি। ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ০৬টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২০ সাল ভিত্তিক ‘সিনিয়র অফিসার (প্রকৌশলী-সিভিল)/এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(সিভিল)’ (৯ম গ্রেড) (JOB ID: 10151)-এর ৫৮টি শূন্য পদে {সোনালী ব্যাংক পিএলসি (০১টি), জনতা ব্যাংক পিএলসি (১২টি), অগ্রণী ব্যাংক পিএলসি (২৫টি), বাংলাদেশ কৃষি ব্যাংক (০৩টি), বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (০১টি) এবং প্রবাসী কল্যাণ ব্যাংক (১৬টি)} নিয়োগের উদ্দেশ্যে ২৩/১২/২০২১ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি নং- ১৮৯/২০২১ এর প্রেক্ষিতে বিগত ০৯/০৬/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৩১৪ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয় (প্রধান ভবনের ৪র্থ তলা), মতিঝিল, ঢাকায় নিম্নরূপ তারিখ এবং সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

সমন্বিত ৬ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২৪

Apply Now by Online

মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না; তবে, ইতঃপূর্বে অনুষ্ঠিত প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে । মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ে প্রার্থীদের অবশ্যই রিপোর্ট করতে হবে। বিলম্বে রিপোর্ট করার কোনো কারণ কর্তৃপক্ষের নিকট গ্রহণযোগ্য হবে না। প্রার্থীগণকে নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি এবং অনলাইন আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে নিম্নবর্ণিত প্রমাণক দলিলাদির মূলকপি প্রদর্শন করতে হবে এবং এতদ্‌সংক্রান্ত এক সেট সত্যায়িত ফটোকপি ক্রমানুসারে সাজিয়ে মৌখিক পরীক্ষার অব্যবহিত পূর্বে অবশ্যই মৌখিক পরীক্ষার বোর্ডের সহযোগী সদস্যদের নিকট জমা দিতে হবে।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

রূপালী ব্যাংক সিনিয়র অফিসার নিয়োগ ফলাফল ২০২৪

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের অন্তর্ভুক্ত রূপালী ব্যাংক পিএলসি ও বাংলাদেশ কৃষি ব্যাংক -এ ‘সিনিয়র অফিসার …