ময়মনসিংহ বোর্ড এইচএসসি রেজাল্ট ২০২৩ – HSC Result 2023 Mymensingh Board

২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ প্রসঙ্গে । উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, আগামী ২৬ নভেম্বর, ২০২৩ তারিখ সকাল ১১:০০ টায় এইচএসসি পরীক্ষা ২০২৩-এর ফলাফল স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে এবং অনলাইনে একযোগে প্রকাশিত হবে। নিম্নে বর্ণিত যে কোন পদ্ধতিতে স্ব স্ব প্রতিষ্ঠানের Result sheet download করা যাবে। ময়মনসিংহ শিক্ষা বোর্ডের ওয়েবসাইট www.mymensingheducationboard.gov.bd তে প্রবেশ করে HSC Result 2023 বাটনে ক্লিক করে শিক্ষা প্রতিষ্ঠানের EIIN এন্ট্রি করে প্রতিষ্ঠান ভিত্তিক Result sheet download করা যাবে।

পরীক্ষার্থীরা www.mymensingheducationboard.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে HSC Result 2023 বাটনে ক্লিক করে রোল ও রেজিষ্ট্রেশন নম্বরের মাধ্যমে Result sheet download করতে পারবে। পরীক্ষার ফল প্রকাশের পর SMS-এর মাধ্যমে নিন্মোক্ত উপায়ে ফলাফল সংগ্রহ করা যাবে: HSC Board name (First 3 letters) Roll Year টাইপ করে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। উদাহরণ: HSC MYM 123456 2023 Send to 16222।  সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে অনলাইনের মাধ্যমে প্রাপ্ত ফলাফল ডাউনলোড করে প্রকাশ করার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটের Result কর্ণার- এ ক্লিক করে বোর্ড ও প্রতিষ্ঠানের EIIN-এর মাধ্যমে ফলাফল ডাউনলোড করার পরামর্শ দেয়া হলো।

ময়মনসিংহ বোর্ড এইচএসসি রেজাল্ট ২০২৩ – HSC Result 2023 Mymensingh Board

HSC-Result-2023-Mymensingh-Board

পুনঃনিরীক্ষণের জন্য SMS এর মাধ্যমে ২৭/১১/২০২৩ তারিখ থেকে ০৩/১২/২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন পদ্ধতি টেলিটক বাংলাদেশ লি. প্রদত্ত বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যাবে ।  ফলাফল প্রকাশের দিন থেকে পুন:নিরীক্ষণের ফলাফল প্রকাশের পরবর্তী ০৭ (সাত) দিন পর্যন্ত বিষয় ভিত্তিক প্রাপ্ত নম্বর এ বোর্ডের ওয়েবসাইটে প্রদর্শিত হবে । বর্ণিত তারিখের পর বিষয় ভিত্তিক প্রাপ্ত নম্বর প্রদর্শিত হবে না । উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়, শিক্ষা বোর্ড বা পত্রিকা অফিসে পরীক্ষার ফলাফল পাওয়া যাবে না বা প্রকাশিত হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

Alim [Madrasa Board] Bangla 2nd Paper Question Solution 2024

Dear student friends, Madrasa Board Bengali First Paper Solution is given for you. Match the …