Breaking News

রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জেলা প্রশাসকের কার্যালয় রাজবাড়ী জেলার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্বৃত্ত কর্মচারী শাখার স্মারক ও ১৪ ফেব্রুয়ারি ২০২৩ মূলে প্রাপ্ত ছাড়পত্র এবং জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়োগ বিধিমালা ২০২০ অনুযায়ী রাজবাড়ী সার্কিট হাউস, জেলা প্রশাসকের কার্যালয় ও এর অধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহের নিম্নবর্ণিত শূন্যপদসমূহ সরাসরি পূরণের লক্ষ্যে ২০১৫ সনের জাতীয় বেতনস্কেলে প্রদত্ত বেতনভাতায় অস্থায়ীভিত্তিতে জনবল নিয়োগের জন্য রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে অনলাইনে (http://dcrajbari.teletalk.com.bd ওয়েবসাইটে) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

এ নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত শূন্যপদ পূরণের ক্ষেত্রে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়োগ
বিধিমালা ২০২০ ও এতদসংক্রান্ত যাবতীয় সরকারি নির্দেশ অনুসরণ করা হবে চাকরির জন্য আবেদন আগামী ২১ মে ২০২৩ তারিখ সকাল ১০:০০টা হতে ১৫ জুন ২০২৩ তারিখ বিকাল ৪:০০টা পর্যন্ত অনলাইনে দাখিল করা যাবে সরাসরি/ডাকযোগে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। সরাসরি/ডাকযোগে প্রেরিত সকল আবেদনপত্র বাতিল মর্মে গণ্য হবে।

 

রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Apply Now by Online

 

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও রাজবাড়ী জেলার ওয়েবসাইট www.rajbari.gov.bd এবং DC Rajbari ফেসবুক পেজ ও জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী ও রাজবাড়ী জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া
যাবে। লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.rajbari.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।  আগ্রহী প্রার্থীগণ dcrajbari.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২১ মে ২০২৩ তারিখ সকাল ১০:০০ (দশ) টা  অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৫ জুন ২০২৩ বিকেল ৪:০০ (চার)টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে এসএমএস-এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন ।

Online আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। যদি Applicant’s Copy-তে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সম্পূর্ণ সাদা। ঘোলা) বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে আবেদন ফি জমা না দিয়ে থাকলেই কেবল পুনরায় ওয়েবে আবেদন করতে পারবেন। উল্লেখ্য যে, আবেদন ফি জমাদানের পরে আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদনটি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s Copy-তে তার সাম্প্রতিক তোলা রঙিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও সঠিকতার বিষয়টি PDF Copy ডাউনলোডপূর্বক নিশ্চিত করে রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন। Applicant’s Copy- User ID দেওয়া থাকবে। উক্ত User ID ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোনো Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে নিম্নোক্তভাবে ২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ ১০০ (একশত) টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/- টাকাসহ অফেরতযোগ্য মোট ১১২/- (একশত বারো) টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন।

 

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

DC Office Job Circular ডিসি অফিস

ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২৪

জেলা প্রশাসকের কার্যালয়, ফরিদপুর এর সার্টিফিকেট সহকারি পদের ব্যবহারিক পরীক্ষা ২০২৪ এ উত্তীর্ণ প্রার্থীদের তালিকা। …