প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – pkb Admit Card 2024

ফটোকপি মেশিন অপারেটর (গ্রেড-১৬) পদের বাছাই পরীক্ষা (লিখিত) সংক্রান্ত বিজ্ঞপ্তি। উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, প্রবাসী কল্যাণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি নং 53.16.2666.999.11.002.23-১৩; তারিখঃ ১০/০১/২০২৪ খ্রি. এর আওতায় ফটোকপি মেশিন অপারেটর (গ্রেড-১৬) পদে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ০৩ এপ্রিল ২০২৪ রোজ বুধবার বিকাল ৩.০০ টা থেকে ৪.০০ টা পর্যন্ত নিম্নোক্ত কেন্দ্রে অনুষ্ঠিত হবে। টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক প্রেরিত SMS এ প্রদত্ত লিংকে গিয়ে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। উক্ত প্রবেশপত্র ব্যতীত কোন পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। প্রবেশপত্রে উল্লিখিত নির্দেশনাবলী যথাযথভাবে অনুসরণ করতে হবে।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয় http://pkb.teletalk.com.bd অথবা প্রবাসী কল্যাণ ব্যাংকের ওয়েবসাইট www.pkb.gov.bd এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে শুধু যোগা প্রার্থীদেরকে যথা সময়ে জানানো হবে। online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোন পরীক্ষা সম্পন্ন করা হবে বিশ্বাস, সরা, SMS পড়া এবং প্রান্ত নির্দেশনা তাৎক্ষনিকভাবে অনুসরণ করা। SMS User Id at Password করে পরবর্তীতে রোগ শরীর ও পরীক্ষার স্থান কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য Download পূর্ব রনি Print করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি প্রারিক্যাল পরীক্ষা/শারীরিক যোগ্যতার পরীক্ষা MCQ / খিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

প্রবাসী কল্যাণ ব্যাংক অফিস সহায়ক পদের MCQ পরীক্ষার সময়সূচী, পরীক্ষার কেন্দ্র এবং আসন বিন্যাস সংক্রান্ত বিজ্ঞপ্তি। প্রবাসী কল্যাণ ব্যাংক-এর ০১/০৬/২০২২ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অফিস সহায়ক পদের MCQ পরীক্ষা আগামী ০৫.০৫.২০২৩ তারিখ, শুক্রবার বিকাল ৩.০০ টা হতে ৪.০০ পর্যন্ত নিম্নলিখিত কেন্দ্রসমূহে অনুষ্ঠিত হবে। টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক প্রেরিত SMS এ প্রদত্ত লিংকে গিয়ে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

প্রবাসী কল্যাণ ব্যাংকের পরীক্ষার তথ্যঃ

  • পদের নামঃ অফিস সহায়ক
  • পরীক্ষার তারিখঃ ০৫-০৫-২০২৩
  • প্রবেশপত্রঃ pkb-admit-card-download

 

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

Bangladesh Bank Senior Officer General Exam Date 2023

বাংলাদেশ ব্যাংক সহকারী পরিচালক মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

বাংলাদেশ ব্যাংক এর সহকারী পরিচালক (AD) পদের লিখিত পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার সময়সূচী। বাংলাদেশ …