ব্যাংক নিয়োগ সর্বশেষ তথ্য ২০২৩

বিভিন্ন ব্যাংকের আপডেট (০৬/০৩/২০২৩)। ব্যাংক নিয়োগ সর্বশেষ তথ্য ২০২৩। যে ব্যাংকগুলোর আপডেট নেই, ধরে নিবে সে ব্যাংকের কোন আপডেট আমাদের কাছে নেই।

১। আইএফাইসি ব্যাংক- টিএসও পদের রিটেন ৪ঠা মার্চ অনুষ্ঠিত হয়েছে যেটির রেজাল্ট দিবে আগামী রবি/সোমবার। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন শীঘ্রই।

৩। ইস্টার্ন ব্যাংক- ফিউচার লিডার প্রোগ্রামে আবেদনের শেষ তারিখ আগামীকাল। ট্রেইনি রিলেশনশিপ অফিসার পদের পরবর্তী রিটেন নেয়া শেষ। রেজাল্ট অনুমানিক ১৫/২০ দিনের মধ্যে।

৪। ইউসিবি ব্যাংক- পিও পদে যারা চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন, তাদের আজ মেইল দিয়ে আগামীকাল এপয়েন্টমেন্ট লেটার কালেক্ট করতে বলা হয়েছে।

৫। ট্রাস্ট ব্যাংক- ক্যাশ ও জেনারেল পদে আবেদন শেষ। শীঘ্রই ইনিশিয়াল স্ক্রিনিং এর জন্য ডাকা শুরু হবে। সুতরাং সকল কাগজপত্র গুছিয়ে রাখুন।

৬। গ্রামীণ ব্যাংক- প্রবেশনারি অফিসার পদে রিটেন অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার। রেজাল্ট কল দিয়ে জানিয়ে দেয়া হবে। সুতরাং আবেদনে দেয়া নাম্বার চালু রাখবেন।

৭। মধুমতী ব্যাংক- এমটিও পদের রিটেন মোহাম্মদপুর স্কুল ও কলেজ কেন্দ্রে আগামীকাল অনুষ্ঠিত হয়েছে। ক্যান্ডিডেট ছিল ১৭২১জন।

৮। প্রিমিয়ার ব্যাংক -গতকাল জেনারেল পদে বেশ কিছু ক্যান্ডিডেটদের প্যানেল করে ডাকা হয়েছে। অন্যদিকে আগামী ১৪ই মার্চ ক্যাশের জয়েনিং। নতুন করে ক্যাশের ভাইভার জন্য ডাকা হলে সাথে সাথে জানিয়ে দেয়া হবে।

৯। ন্যাশনাল ব্যাংক – টিজেও জেনারেল পদে ক্যান্ডিডেটরা এপয়েন্টমেন্ট লেটার গত রবিবার কালেক্ট করেছে। ভবিষ্যতে আরও ডাকবে বলে আশা রাখি।

১০। ঢাকা ব্যাংক- যে কোন সময় ভাইভা বা জয়েনিং এর জন্য ডাকতে পারে।

১১। ব্রাক ব্যাংক- ইয়াং লিডার প্রোগ্রামে যাদের শর্টলিস্ট করেছে, তাদের আজ মেইল দিয়ে আগামী ১৩ ও ১৪ই মার্চ অনলাইন টেস্টে অংশ নেয়ার জন্য বলা হয়েছে। অন্যদিকে রিলেশনশিপ এক্সিকিউটিভ পদে রিটেন শেষ। রেজাল্ট এ মাসের শেষদিকে।

১২। আইডিএলসি ফাইন্যান্স – আগামী ৭ই মার্চ গেড ১ ও ২ পদের প্রিলি ইন্টারভিউ আগামীকাল অনুষ্ঠিত হবে। গত ৫ই মার্চ এসএমই ডিপার্টমেন্টের রিটেন দেশের বিভিন্ন বিভাগীয় শহরে অনুষ্ঠিত হয়েছে।

১৩। ইসলামি ব্যাংক- আজ প্রবেশনারি অফিসার পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ৩০শে মার্চ।

১৪। কমার্স ব্যাংক- পিও পদের গতকাল প্রকাশিত হয়েছে ইমেইলের মাধমে। ১০২ জন চাকরি পাওয়া ক্যান্ডিডেটদের ধাপে ধাপে কল করা হচ্ছে। যে কোন সময় অফিসে গিয়ে এপয়েন্টমেন্ট লেটার নিয়ে আসতে পারেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

Bangladesh Bank Senior Officer General Exam Date 2023

বাংলাদেশ ব্যাংক সহকারী পরিচালক মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

বাংলাদেশ ব্যাংক এর সহকারী পরিচালক (AD) পদের লিখিত পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার সময়সূচী। বাংলাদেশ …