জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের (নিয়মিত ও বিশেষ) ফরম পূরণের সময় বৃদ্ধি

২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি করা হলো। ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশ। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় দিবশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ থেকে কার্যকর সিলেবাস অনুযায়ী) নিয়মিত/অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) পরীক্ষার ফরম পূরণ ও জমাদান নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী বৃদ্ধি করা হলো।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের (নিয়মিত ও বিশেষ) ফরম পূরণের সময় বৃদ্ধি

 

নির্ধারিত সময়ের মধ্যে ফরম পূরণে ব্যর্থ হলে পরবর্তীতে কোন অবস্থাতেই ফরম পূরণ ও নিশ্চয়ন করা যাবে না। উল্লেখ্য, সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ মহোদয়গণকে নির্ধারিত সময়ের পরে আবেদন অগ্রায়ণ না করার জন্য অনুরোধ করা হলো।সময়সীমা ১৮/১১/২০২১ইং তারিখ থেকে ২৫/১১/২০২১ তারিখ (শিক্ষার্থী কর্তৃক)।

আরও পড়ুনঃ

 

যারা এখনো পরীক্ষার ফর্মপূরণ করতে পারেননি, উক্ত সময়ের মধ্যে ফর্মপূরণ সম্পন্ন করবেন। বিস্তারিত কলেজ নোটিশে জানতে পারবেন।

বিঃদ্রঃ এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ২০১৫-১৬, ২০১৪-১৫ ও ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স প্রথম বর্ষের পরীক্ষা কবে হবে ২০২২

অনার্স ১ম বর্ষ মান উন্নয়ন ফলাফল ২০২৪ | অনার্স ১ম বর্ষ ইম্প্রুভমেন্ট রেজাল্ট ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স প্রথম বর্ষের ইমপ্রুভমেন্ট বা মান উন্নয়নের ফলাফল প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশিত …