বাংলাদেশ রেলওয়ে সহকারী লোকোমোটিভ মাস্টার নিয়োগ ফলাফল ২০২৪

বাংলাদেশ রেলওয়ের “সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২” পদে লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল। ২৮/০৬/২০২৪ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ রেলওয়ের “সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২” পদে লিখিত (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের ক্যাডার বহির্ভূত কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০ এবং ০৯ জানুয়ারী, ২০২৪ তারিখ প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির ০২ নং অনুচ্ছেদে বর্ণিত শর্ত মোতাবেক নিম্নোক্ত রেজিস্ট্রেশন/রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন। ফলাফল বাংলাদেশ রেলওয়ে (www.railway.gov.bd) ও টেলিটক বাংলাদেশ লিমিটেড (http://br.teletalk.com.bd) এর ওয়েবসাইট এবং দৈনিক পত্রিকায় প্রকাশিত হবে। মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে বাংলাদেশ রেলওয়ে ও টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

বাংলাদেশ রেলওয়ে সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ ফলাফল ২০২৪

সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে, বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে, প্রয়োজনীয় তথ্য গোপন করলে, কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে, বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফিকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে বা আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে। ক্ষেত্র বিশেষে, সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরূপ কোনো তথ্য প্রকাশ ও তা প্রমাণ হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে আইনানুগ যেকোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

Narsingdi DC Office Result 2024 | narsingdi.gov.bd Result

Narsingdi District Commissioner’s office has announced the results of the recruitment examination. It is hereby …