ঢাকা পূর্ব ভ্যাট পরীক্ষার সময়সূচি ২০২৪ – vatdhkeast Exam Date

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব), ঢাকা’র নথি নম্বর:২(২৩)১৪২/জনপ্রশাঃ/ঢা:পূর্ব: কমি:/নিয়োগ ২০২৩/৪৭০, তারিখ:২৫-০১-২০২৪খ্রি. অনুযায়ী গত ১৫-০২-২০২৪খ্রি. তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী সরাসরি নিয়োগযোগ্য শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত সিপাই পদের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা আগামী ০৫-০৭-২০২৪ হতে ০৬-০৭-২০২৪ খ্রিঃ তারিখ পর্যন্ত ৬২/৩, পুরানা পল্টন, জাতীয় ক্রীড়া পরিষদ ভবন, ঢাকা এর গ্রাউন্ড ফ্লোর ও তত্সংলগ্ন এলাকাতে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

Admit Card: http://vatde.teletalk.com.bd

ঢাকা পূর্ব ভ্যাট পরীক্ষার সময়সূচি ২০২৪ – vatdhkeast Exam Date

 

শারীরিক পরীক্ষার দিন আবেদনকারীগণ অবশ্যই টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট (http://vatde.teletalk.com.bd) হতে ডাউনলোডকৃত প্রবেশপত্রের রঙিন প্রিন্টেড কপি (এক্ষেত্রে কোন প্রকার ফটোকপি গ্রহণযোগ্য হবে না) ও প্রবেশপত্রে উল্লিখিত দলিলাদি সঙ্গে নিয়ে নির্ধারিত শিফট অনুযায়ী শারীরিক পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ৩০ মিনিট পূর্বে প্রবেশ করবেন। কোন পরীক্ষার্থী তার জন্য নির্ধারিত সময়ের পূর্বে বা পরে পরীক্ষাস্থলে প্রবেশ করতে পারবেন না। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা(পূর্ব), ঢাকা’র ওয়েবসাইট (www.vatdhkeast.gov.bd) এবং নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবলমাত্র লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।  শারীরিক পরীক্ষায় কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

wzpdcl Exam Result 2024

West Zone Power Distribution Company Ltd. (wzpdcl) final result release of various posts recruitment exam. …