বাউবি বিএ এবং বিএসএস বোর্ড চ্যালেঞ্জ / পুন:পরীক্ষণ পদ্ধতি ২০২৩

বিএ এবং বিএসএস পরীক্ষা-২০২১ এ পুন:পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের ফি জমাদান প্রসঙ্গে। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরিচালিত বিএ এবং বিএসএস পরীক্ষা পরীক্ষা-২০২০ এর ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টারের বিষয়ভিত্তিক ফলাফলসহ চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। অকৃতকার্য শিক্ষার্থীদের মধ্যে যে সকল শিক্ষার্থী বিএ এবং বিএসএস পরীক্ষা-২০২১ এ পুনঃ পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক তাদের পুনঃ পরীক্ষার অন-লাইনে আবেদন এবং ফি আগামী ১৬/০৫/২০২৩ তারিখের মধ্যে মোবাইল ক্যাশ ‘নগদ’ এর মাধ্যমে জমা দিতে হবে।

আরও পড়ুনঃ

 

বাউবি বিএ এবং বিএসএস বোর্ড চ্যালেঞ্জ / পুন:পরীক্ষণ পদ্ধতি ২০২৩

২। exam.bou.ac.bd ওয়েব সাইটের “পুন:নিরীক্ষণ ও পুন:পরীক্ষা” লিংকে গিয়ে আবেদন ফি জমা প্রদান করতে হবে (উক্ত লিংকে আবেদন এবং ফি জমা দেয়ার নিয়মাবলী দেয়া আছে)। নির্ধারিত তারিখের পর পুনঃ পরীক্ষার ফি জমা দেয়া যাবে না ।
বিষয়টি আপনার আঞ্চলিক কেন্দ্রাধীন সকল উপ-আঞ্চলিক কেন্দ্র, স্টাডি সেন্টার ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের অবহিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ জানানো হলো ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিবিএ ভর্তি তথ্য ২০২২

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ (MBA) ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

এম বি এ বাংলা মাধ্যম ভর্তি বিজ্ঞপ্তি ২০২২, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ (MBA) ভর্তি বিজ্ঞপ্তি ২০২২।নিয়মিতদের …