বাউবি বিএ এবং বিএসএস ফলাফল পুন:নিরীক্ষণ ২০২৩

বিএ এবং বিএসএস পরীক্ষা- ২০২০ এর ফলাফল পুন:নিরীক্ষণ প্রসঙ্গে।বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরিচালিত বিএ এবং বিএসএস পরীক্ষা-২০২০ এর ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টারের বিষয়ভিত্তিক ফলাফলসহ চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। যে সকল শিক্ষার্থী ফলাফল পুনঃ নিরীক্ষা করাতে ইচ্ছুক তাদেরকে অন-লাইনে আবেদন করতে হবে।

 

বাউবি বিএ এবং বিএসএস ফলাফল পুন:নিরীক্ষণ ২০২৩

বাউবি বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম ২০২৩

বিএ এবং বিএসএস পরীক্ষা- ২০২০ এর ফলাফলের পুন:নিরীক্ষণ সংক্রান্ত আবেদন ফরম exam.bou.ac.bd ওয়েব ঠিকানায় “পুন:নিরীক্ষণ ও পুন:পরীক্ষা” লিংকে পাওয়া যাবে (উক্ত লিংকে আবেদন এবং ফি জমা দেয়ার নিয়মাবলী দেয়া আছে)। উক্ত ফরম যথাযথভাবে পূরণ করে আগামী ১১/০৫/২০২৩ তারিখের মধ্যে উল্লিখিত ওয়েব ঠিকানায় প্রেরণ করতে হবে এবং মোবাইল ক্যাশ ‘নগদ’ এর মাধ্যমে পুন: নিরীক্ষণের ফি বাবদ ৫০০/- (পাঁচশত) টাকা পরিশোধ করতে হবে। নির্ধারিত তারিখের পর কোন আবেদন ও ফি জমা দেয়া যাবে না। বিষয়টি আপনার আঞ্চলিক কেন্দ্রাধীন সকল উপ-আঞ্চলিক কেন্দ্র, স্টাডি সেন্টার ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের অবহিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ জানানো হলো।

 

বিএ এবং বিএসএস পরীক্ষা- ২০২০ এর ফলাফল সংক্রান্ত অভিযোগ প্রসঙ্গে।বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরিচালিত বিএ এবং বিএসএস পরীক্ষা-২০২০ এর ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টারের বিষয়ভিত্তিক ফলাফলসহ চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। যথাযথভাবে পরীক্ষা দেয়া সত্ত্বেও যে সকল শিক্ষার্থীর ফলাফলে AB / PR / কোর্স / ফি সংক্রান্ত সমস্যা রয়েছে সে সকল শিক্ষার্থীকে কেবলমাত্র অনলাইনে অভিযোগ করতে হবে। অভিযোগ ফরম exam.bou.ac.bd ওয়েব ঠিকানায় পাওয়া যাবে। অভিযোগ ফরম সঠিকভাবে পূরণ করে আগামী ১১/০৫/২০২৩ তারিখের মধ্যে উল্লিখিত ওয়েব ঠিকানায় Submit করতে হবে।

পরবর্তীতে অভিযোগ আইডি এবং স্টুডেন্ট আইডি দিয়ে উক্ত ওয়েব সাইটে অভিযোগের উত্তর জানা যাবে। নির্ধারিত তারিখের পর ওয়েব সাইটে কোন অভিযোগ Submit করা যাবে না। অনলাইন ছাড়া সরাসরি কোন অভিযোগ গ্রহণ করা হবে না। বিষয়টি আপনার আঞ্চলিক কেন্দ্রাধীন সকল উপ-আঞ্চলিক কেন্দ্র, স্টাডি সেন্টার ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের অবহিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ জানানো হলো ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিবিএ ভর্তি তথ্য ২০২২

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ (MBA) ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

এম বি এ বাংলা মাধ্যম ভর্তি বিজ্ঞপ্তি ২০২২, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ (MBA) ভর্তি বিজ্ঞপ্তি ২০২২।নিয়মিতদের …