Breaking News

সিলেট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

জেলা প্রশাসকের কার্যালয় সিলেট এর লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ। জেলা প্রশাসকের কার্যালয় সিলেট লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সমূহের পরিচ্ছন্নতা কর্মী ২ (দুই) টি এবং সিলেট সার্কিট হাউজে বেয়ারার ১ (এক)টি, মালি ১ (এক)টি ও বাবুর্চি ১ (এক)টি সহ মোট ৫ (পাঁচ) টি শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ১৬ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় নিচের ছকে উল্লেখিত রোল নম্বরধারীগণ উত্তীর্ণ হয়েছেন (রোল নম্বরের ক্রমানুসারে)। বর্ণিত তারিখে মৌখিক পরীক্ষার সময় লিখিত পরীক্ষার ইস্যুকৃত প্রবেশপত্রসহ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় সকল কাগজপত্র, নিয়োগ সংক্রান্ত সকল সনদের মূল কপি এবং সকল কাগজ/সনদপত্রের ০১ সেট ফটোকপি সঙ্গে আনতে হবে।

সিলেট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

Apply Now by Online

cl-Dq2bq-NNWAch-Rls3-Mca

 

 

সহকারী প্রশাসনিক কর্মকর্তা, উপ-প্রশাসনিক কর্মকর্তা এবং সার্টিফিকেট সহকারী পদে জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট এ নিয়োগ বিজ্ঞপ্তি। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্বৃত্ত কর্মচারী গবেষণা কোষ এর ২০ সেপ্টেম্বর ২০২২ তারিখের ০৫.০০.০০০০.212.11.0201৬-৮৮ নম্বর স্মারকের ছাড়পত্র মোতাবেক এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়, সিলেট-এর ১৩ অক্টোবর ২০২২ তারিখের ০৫.৪৬.০০০০,010, 11.004.১৯.৬৬ নম্বর স্মারকের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট এবং এর অধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহে নিম্নবর্ণিত শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের নিমিত্ত নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে সিলেট জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে অনলাইনে (http://dcsylhet.teletalk.com.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://dcsylhet.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদপত্র পূরণ করতে পারবেন। Online-এ আবেদনপত্র পূরণ সময় 27/03/2023 সকাল $0,00 ঘটিকা। আবেদন ফি জমাদান শুরুর তারিখ Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৬/০৪/২০২৩ বিকাল ০৫.০০ ঘটিকা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ online-এ আবেদনপত্র submit-এর সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে Teletalk mobile এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

 

 

সিলেট জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Apply Online Here

 

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/অনাপত্তিপত্র/কাগজপত্রাদির মূল কপি প্রদর্শনপূর্বক প্রতিটির ১ সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/উপস্থাপনযোগ্য কাগজপত্রের তালিকা:

  • (ক) সকল সনদ/প্রত্যয়ন/অনাপত্তিপত্র।
  • (খ) সিলেট জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ।
  • (গ) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ।
  • (ঘ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র
  • (ঙ) চাকরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্র।
  • (চ) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র ।
  • (ছ) আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শ‍হীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা হলে আবেদনের সাথে সম্পর্ক উল্লেখপূর্বক সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র/সনদপত্র
  • (জ) অন্যান্য কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র/সনদপত্র
    নিয়োগের জন্য বাছাইকৃত প্রার্থীকে চূড়ান্ত নিয়োগ প্রদানের পূর্বে প্রার্থীর চারিত্রিক প্রতিপাদন সম্পাদন করতে হবে।

 

 

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সিজিপিএ প্রকাশ ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা Withheld বা ফেল তাদের করনীয়

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যারা পেয়েছেন পোস্টটি অবশ্যই পড়বেন।ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা …