Breaking News

১৫তম নিবন্ধন রিটেন এডমিট প্রকাশ | লিখিত ২৬ ও ২৭ জুলাই

১৫তম বেসরকারী শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার এডমিট প্রকাশ করেছে এনটিআরসিএ।

যারা প্রিলিমিনারি উত্তীর্ণ হয় সঠিকভাবে রিটেন পরীক্ষার জন্য প্রয়োজনীয় কাগজপত্র পাঠিয়ে ছিলেন। তারা ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে এডমিট কার্ড ডাউনলোড করে প্রিন্ট করে নিতে পারবেন। তবে এনটিআরসিএ থেকে এখনো কন্টাক্ট নাম্বারে মেসেজ আসা শুরু করেনি। যাদের কাছে পাসওয়ার্ড নাই বা ইউজার আইডি নাই তারা নতুন করে পাসওয়ার্ড বা ইউজার আইডি রিকভার করতে পারবেন না। তবে আপনার কাছে পূর্বে যদি ইউজার আইডি এবং পাসওয়ার্ড থাকে তাহলে সে ক্ষেত্রে সমস্যা হবে না। অথবা আপনাকে এনটিআরসিএ থেকে কখন মেসেজ দিবে তার জন্য অপেক্ষা করতে হবে অথবা আপনি সরাসরি এনটিআরসিতে যোগাযোগ করতে পারেন।

১৫তম বেসরকারী শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা ২৬ জুলাই এবং ২৭ জুলাই। স্কুল এবং স্কুল পর্যায় ২৬ জুলাই এবং কলেজ পর্যায়ে পরীক্ষা ২৭ জুলাই।

পরীক্ষা শুরু হবে সকাল ৯ টা থেকে এবং শেষ হবে দুপুর ১২ টায়।

আপনারা আসন বিন্যাস বা আপনার কেন্দ্র কোথায় এটা জানতে আপনার এডমিট কার্ড ডাউনলোড করলেই দেখতে পাবেন আমি আমার এডমিট কার্ডটি স্ক্রিনশর্ট হিসেবে দিলাম যাতে আপনাদের সুবিধা হয়।

১৫তম শিক্ষক নিবন্ধনের এডমিট কার্ড ডাউনলোড করতে এখানে এবং আপনার ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে সাবমিট দিলি রিল এর এডমিট কার্ড দেখা দেয় তবে অবশ্যই আপনার কম্পিউটার বা মোবাইল এর ক্রোম ব্রাউজার দিয়ে চেষ্টা করবেন

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. I'm Student of Under National University of Govt. B. L. College,Khulna, Department of Political Science....

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক