যশোর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় মৌখিক পরীক্ষা ২০২৩ – DGFP Jessore Viva

অদ্য ২৩/১২/২০২২ খ্রিঃ তারিখ পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২৮/১২/২০২২ খ্রি: তারিখ হতে নিম্নলিখিত তারিখ ও সময় অনুযায়ী জেলা প্রশাসকের কার্যালয়, যশোরে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষা শুরু হওয়ার ০১ ঘন্টা পূর্বে সকল পদে উত্তীর্ণ প্রার্থীদের মূল কাগজপত্র জেলা প্রশাসকের কার্যালয়ে আবশ্যিকভাবে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হলো ।

আরও পড়ুন:

যশোর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় মৌখিক পরীক্ষা ২০২৩ – DGFP Jessore Viva

25105403eeee8bf4647cb1ea05380a08-page-001

25105403eeee8bf4647cb1ea05380a08-page-002

১। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার দিন নিম্নলিখিত সনদ/কাগজপত্রের ফটোকপি গেজেটেড কর্মকর্তা (ন্যূনতম ৯ম গ্রেড) কর্তৃক সত্যায়ন করে দাখিল করতে হবে।

  • ক) প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ।
  • খ) পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ন প্রার্থীগণকে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত হোল্ডিং নম্বর সহ নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদপত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।
  • গ) পরিবার কল্যাণ সহকারী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে অবশ্যই বিজ্ঞাপিত পদের বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়নের সংশ্লিষ্ট ইউনিট/ওয়ার্ডের আওতাভূক্ত গ্রাম/পাড়া/মহল্লা/হোল্ডিং নাম্বার (প্রযোজ্য ক্ষেত্রে) সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদপত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।
  • ঘ) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদের সত্যায়িত কপি ৷

 

  • ঙ) Online এ পূরণকৃত আবেদন পত্রের কপি (Applicant’s Copy)|
  • চ) পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ন প্রার্থীর ক্ষেত্রে মা, বাবা ও স্বামীর (প্রযোজ্য ক্ষেত্রে) জাতীয় পরিচয়পত্রের মূলকপি আবশ্যিকভাবে মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।
  • ছ) কোটা দাবীর সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমানপত্রের সত্যায়িত কপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।
  • জ) মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা হিসাবে চাকুরী প্রার্থীকে চাকুরীর আবেদনপত্রের সাথে মুক্তিযোদ্ধার/শহীদ মুক্তিযোদ্ধার পিতা/মাতার মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সার্টিফিকেট, যাহা যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত হইতে হইবে, এর সত্যায়িত কপি দাখিল করতে হবে।
  • ঝ) আবেদনকারী মহিলা মুক্তিযোদ্ধার সন্তান হইলে আবেদনকারী যে মহিলা মুক্তিযোদ্ধার সন্তান এই মর্মে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত সার্টিফিকেট সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 

২। মৌখিক পরীক্ষার সময় অনুচ্ছেদ -১ এ নির্দেশনা মতে জমাকৃত সকল সনদ/কাগজপত্রের মূলকপি আবশ্যিকভাবে প্রদর্শনের পাশাপাশি গেজেটেড কর্মকর্তা (ন্যূনতম ৯ম গ্রেড) কর্তৃক সত্যায়ন করে ০১ সেট জেলা প্রশাসকের কার্যালয়, যশোরে সরাসরি জমা দিতে হবে।

 

৩। দাখিলকৃত সনদ/কাগজপত্রের সাথে আবেদনে উল্লেখিত তথ্যের অসামঞ্জস্যতা পাওয়া গেলে প্রার্থীতা বাতিল হয়ে যাবে ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …