সিলেট জেলা পরিবার পরিকল্পনা চূড়ান্ত ফলাফল ২০২২ – DGFP sylhet Final Results

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন সিলেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্মারক নম্বর: জেপপ/সিল/নিয়োগ
(২02002021)/2021/১৯৮; তারিখ: ১৭ জুন ২০২১ মোতাবেক বিজ্ঞাপিত নিয়োগযোগ্য ১৫-২০ গ্রেডের ০৪(চার) ক্যাটাগরিতে জনবল নিয়োগের ১৫ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত ও পরবর্তীতে ২৮.11.2022 থেকে 30.11.2022 তারিখ পর্যন্ত অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার ভিত্তিতে সরকারের প্রচলিত বিধিমালা এবং কোটা পদ্ধতি অনুসরণপূর্বক জেলা পরিবার পরিকল্পনা কমিটির সুপারিশের ভিত্তিতে নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছে। (মেধাক্রম অনুসারে নয়)।

আরও পড়ুন:

সিলেট জেলা পরিবার পরিকল্পনা চূড়ান্ত ফলাফল ২০২২ – DGFP sylhet Final Results

317829099-2986970948277279-5400056039749337949-n

১। প্রাথমিকভাবে নির্বাচিত রোল নম্বরধারী প্রার্থীদের বিষয়ে তদন্ত সাপেক্ষে নিয়োগপত্র ইস্যু করা হবে। তদন্তে প্রার্থীর স্থায়ী ঠিকানাসহ অন্যান্য বিষয়ে কোন বিরূপ/ ভুল/অসত্য তথ্য পাওয়া গেলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগ বাতিল বলে গণ্য হবে।

২। নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র যথাসময়ে স্থায়ী ঠিকানায় প্রেরণ করা হবে। উপযুক্ত প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শন সাপেক্ষে সিলেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় হতে নিয়োগপত্র সংগ্রহ করা যাবে।

৩। উক্ত ফলাফল জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট এর নোটিশ বোর্ড, ওয়েবসাইট www.sylhet.gov.bd ও জেলা
পরিবার পরিকল্পনা কার্যালয়, সিলেট এর নোটিশ বোর্ড, ওয়েবসাইট www.fpo.sylhet.gov.bd এবং সিভিল সার্জন কার্যালয়, সিলেটের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …