রাজশাহী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চূড়ান্ত ফলাফল ২০২২ – Dgfp Rajshahi Final Result

রাজশাহী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ০৪ ক্যাটাগরির পদের চূড়ান্ত ফল প্রকাশ। নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র ডাকযোগে স্ব স্ব স্থায়ী ঠিকানায় প্রেরণ করা হবে। সংশ্লিষ্ট সকলের অবগতি ও প্রয়োজনীয় কার্যার্থে জানানো যাচ্ছে যে, পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন রাজশাহী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার কল্যাণ সহকারী পদের মোট ৪৫ (পঁয়তাল্লিশ) টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে ০৪ নভেম্বর ২০২২ খ্রি. তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা ও ০৯ নভেম্বর ২০২২ খ্রি. হতে ১২ নভেম্বর ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিয়ে উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন।

 

সংশ্লিষ্ট সকলের অবগতি ও প্রয়োজনীয় কার্যার্থে জানানো যাচ্ছে যে, পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন রাজশাহী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ৩ (তিন) ক্যাটেগরির (পরিবার পরিকল্পনা সহকারী, পরিবার পরিকল্পনা পরিদর্শক এবং আয়া) মোট ১৫ (পনের) টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে ০৪ নভেম্বর 2022 খ্রি. তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা ও ০৮ নভেম্বর ২০২২ খ্রি. তারিখে অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নে উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন।

 

Rajshahi Family planning admit card and exam date 2022

রাজশাহী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চূড়ান্ত ফলাফল ২০২২ – Dgfp Rajshahi Final Result

পরিবার কল্যাণ সহকারী-

 

 

আরও পড়ুন:

বি.দ্র. চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের দাখিলকৃত কাগজপত্রে কোনোরূপ ত্রুটি/ বিরূপ প্রতিবেদন পাওয়া গেলে প্রার্থীর ফলাফল বাতিল করা হবে। চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র যথাসময়ে স্ব স্ব ঠিকানায় প্রেরণ করা হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …