ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি ২০২২

ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি ২০২২। ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল-এর উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ৩০/০৮/২০২২ তারিখ হতে ২৯/০৯/২০২২ পর্যন্ত online-এ আবেদনসহ ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি ২০২২

notice-4613-pub-date-29082022-page-001

 

আরও পড়ুনঃ ডিগ্রি ২য় বর্ষের রেজাল্ট ২০২২ – রেজিষ্ট্রেশন নং দিয়ে ফলাফল দেখুন

Pay Slip সংগ্রহ ও জমাদানের নিয়মাবলীঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট https://www.nu.ac.bd => Services => Re-scrutiny (উত্তরপত্র পুননিরীক্ষণ) or http://103.113.200.36 /PAMS/ICTUnit/Re-scuting.aspx থেকে Online-এ আবেদন ফরম পুরণ করে Pay Slip ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যেকোন শাখার মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে।

অথবা সোনালী ব্যাংকের Online payment gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরনের কার্ড যেমনঃ AMERICAN EXPERESS, VISA, DBBL, NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে Online এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউললোড করা এবং টাকা জমা দেয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে এবং পরবর্তীতে যে কোন প্রকার উদ্ভূত জটিলতার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

উল্লেখ্য, ফলাফল পুনঃনিরীক্ষণ ফি- প্রতিপত্র ৫০০/- (পাঁচশত) টাকা।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

degree 3rd year result 2023 - nu.ac.bd/results

ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪ – Degree 3rd Year Result 2024

২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশের বিজ্ঞপ্তি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের …