অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২২

২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার বিলম্বফিসহ ফরমপূরণের বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৯-২০২০, ২০১৮-২০১৯ ও ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted শিক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্সের ২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার আবেদন ফরমপূরণ ১১/০৮/২০২২ তারিখ শেষ হয়েছে।

বিভিন্ন কলেজের কিছু সংখ্যক শিক্ষার্থীর আবেদনের প্রেক্ষিতে বিশেষ বিবেচনায় ফরমপূরণের অনুমতি দেয়া হলো। এসব শিক্ষার্থীর ৩,০০০/- (তিন হাজার) টাকা বিলম্ব ফি ও অন্যান্য ফি প্রদান সাপেক্ষে নিম্নলিখিত ছক মোতাবেক ফরমপূরণ, নিশ্চয়ন ও ডাটা এন্ট্রি দেয়ার সময় নির্ধারণ করা হলো। এরপর কোন অবস্থাতেই ফরমপূরণ ও নিশ্চয়নের সময় বৃদ্ধি করা হবে না।

 

আরও পড়ুনঃ

 

 

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি

notice-5536-pub-date-21092022-page-001

 

 

 

 


২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি। সময়সীমাঃ ২৪/০৭/২০২২ তারিখ থেকে ১১/০৮/২০২২ পর্যন্ত। (শিক্ষার্থী কর্তৃক)। যারা এখনো পরীক্ষার ফর্মপূরণ করতে পারেননি, উক্ত সময়ের মধ্যে ফর্মপূরণ সম্পন্ন করবেন। বিস্তারিত কলেজ নোটিশে জানতে পারবেন।

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি

294325979-848720656107549-5513796312508152541-n

এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০২০-২১ শিক্ষাবর্ষের নিয়মিত ২০১৯-২০, ২০১৮-১৯, ২০১৭-১৮,২০১৬-১৭, ২০১৫-১৬ ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ | Honours 4th Year Routine 2024

২০২২ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার পরিবর্তিত নতুন সময়সূচী। এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, …