মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২২

২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষায় অংশগ্রহণকারীদের প্রবেশপত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.ac.bd)-এ প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট সকল কলেজ বিষয়ওয়ারী পরীক্ষার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট নিয়ে অধ্যক্ষ মহোদয়ের স্বাক্ষরের নির্ধারিত স্থানে সীল দিয়ে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবে। প্রবেশপত্র বিতরণের সময় পরীক্ষার্থীর ছবি এবং রেজিঃ নম্বর মিলিয়ে দেখতে হবে।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২২

শুধুমাত্র নাম এর ভিত্তিতে প্রবেশপত্র বিতরণ করা যাবে না। এছাড়া এতদসংগে সংশ্লিষ্ট কলেজের বিষয়ওয়ারী রোল বিবরণী এবং হাজিরাপত্র ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে।

প্রবেশপত্র, রোল বিবরণী এবং হাজিরাপত্র ডাউনলোড ও প্রিন্ট করার লিংকঃ

www.nu.ac.bd/admit
অথবা
www.nubd.info/admit

এখানে উল্লেখ্য যে, যদি কোন বৈধ পরীক্ষার্থীর প্রবেশপত্র না পাওয়া যায় তাহলে যথাযথ প্রমাণপত্রসহ পরীক্ষা বিভাগের সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করা যেতে পারে। রেজিস্ট্রেশন কার্ড অনুযায়ী প্রবেশপত্রে নাম, রেজিঃ নম্বর ও পত্রকোড ইত্যাদিতে কোন গড়মিল পরিলক্ষিত হলে তা পরীক্ষা শুরুর পূর্বেই সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করে সংশোধন করে নিতে হবে।

সংশোধন ব্যতিরেকে প্রবেশপত্রে উল্লেখিত পত্রকোড ছাড়া অন্য কোন পত্রকোডে পরীক্ষায় অংশ গ্রহণ করলে তা বাতিল বলে গণ্য হবে। প্রবেশপত্র পরীক্ষা শুরুর কমপক্ষে ০৩ (তিন) দিন পূর্বে পরীক্ষার্থীদের নিকট সরবরাহ করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স সরকারি কলেজের তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তি (নিয়মিত) বিজ্ঞপ্তি ২০২৪

২০১৯-২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে অনলাইন প্রাথমিক আবেদনের সময় বৃদ্ধি সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ …