মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি ২০২১

২০১৮ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১৫/১২/২০২১ তারিখ সকাল ১০:০০টা হতে ৩০/১২/২০২১ রাত ১২:০০টা পর্যন্ত online এ আবেদন করা যাবে।

এবং ৩০/১২/২০২১ তারিখ বিকাল ০৪:০০টা পর্যন্ত সোনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়া যাবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং কোন টাকা জমা দেয়া যাবে না।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি ২০২১

 

পে-স্লিপ সংগ্রহ ও জমাদানের নিয়মাবলীঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট 103.113.200.36/PAMS/ ICTUnit/ Re-scuting.aspx থেকে online এ আবেদন Form পূরুন করে Payslip ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যেকোন শাখার মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের online payment gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরনের কার্ড যেমন AMERICAN EXPRESS VISA. DBBL NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে online-এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে।

উল্লেখ্য, ফলাফল পুনঃনিরীক্ষণ ফি প্রতি পত্র ৮০০/- (আটশতটাকা)।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services এ গিয়ে সোনালী সেবা। Pay Slip ক্লিক করুন। তারপর এনইউ Student fee থেকে Rescrutiny সিলেক্ট করুন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফি অবশ্যই সোনালী সেবার মাধ্যমেই জমা দিতে হবে। ব্যাংক ফি জমা দেওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে আবেদনটি বিশ্ববিদ্যালয়ে জমা হবে। ব্যাংকে টাকা জমার স্লিপ ও কোনো কাগজপত্র কলেজে জমা বা প্রেরনের প্রয়োজন নেই।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

আমেরিকান ডিভি লটারিতে নিজেই আবেদন ফর্ম পূরণ করুন। DV Apply Now