প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি

২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা আগামী ১১/১১/২০২১ তারিখ থেকে ৩০/১১/২০২১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ পরীক্ষার কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.nubd.info/mp এ পাওয়া যাবে।

উল্লেখ্য মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা গ্রহণের জন্য নিয়োগপ্রাপ্ত বহিঃপরীক্ষকগণ মোবাইলের ক্ষুদে বার্তার মাধ্যমে তার জন্য নির্ধারিত পরীক্ষা কেন্দ্রের নাম ও বিস্তারিত জানতে পারবেন। এ পরীক্ষার বহিঃপরীক্ষকগণকে TMIS Login-এ নিজ নিজ User Name, Password ব্যবহার করে TMIS Profile-এর Inbox থেকে নিয়োগপত্র ডাউনলোড করার জন্য অনুরোধ করা হলো।

একই সাথে সংশ্লিষ্ট কেন্দ্র TMIS Login থেকে TMIS-এ কলেজের জন্য নির্ধারিত User Name, Password ব্যবহার করে TMIS Profile-এর Inbox থেকে Preliminary to Masters 2018-এর বিষয়ওয়ারী বহিঃপরীক্ষকের তালিকা ডাউনলোড করে নিবেন।

সংশ্লিষ্ট কেন্দ্র কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত বহিঃপরীক্ষকের সাথে যোগাযোগ করে নিয়মানুযায়ী পরীক্ষার তারিখ নির্ধারণ, পরীক্ষা গ্রহণ ও অন-লাইনে নম্বর প্রেরণের ব্যবস্থা গ্রহণ করবেন। পরীক্ষা গ্রহণ, ডাটা এন্ট্রি ও নম্বর প্রেরণ সংক্রান্ত নিয়মাবলী ওয়েবসাইটে পাওয়া যাবে। ডাটা এন্ট্রির ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ।

২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষার কেন্দ্র তালিকা

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা আগামী ১১/১১/২০২১ তারিখ থেকে ৩০/১১/২০২১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ পরীক্ষার কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব (www.nubd.info/mp) সাইটে প্রকাশ করা হল।

২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা গ্রহণ ও নম্বর প্রেরণ প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, ২০১৮ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স সকল বিষয়ের মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষা আগামী ১১/১১/২০২১ তারিখ থেকে ৩০/১১/২০২১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষা গ্রহণ ও অন লাইনে নম্বর প্রেরণ সংক্রান্ত নিয়মাবলী নিম্নে দেওয়া হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স ৪র্থ বর্ষের সিজিপিএ সমস্যা ও সমাধান

Masters Board Challenge 2024 | Masters Final Result Re-Scrutiny 2024

Regarding the application for the re-verification of the answer sheet of the Master’s final examination …