অনার্স ভর্তির দ্বিতীয় মেধা তালিকার প্রয়োজনীয় তথ্য

২য় মেধা তালিকায় যাদের স্থান হবে নাহ,তারা রিলিজ স্লিপে নতুন করে ৫টি কলেজে আবেদন করতে পারবেন। আগামী মাসে শুরুতে জাতীয় বিশ্ববিদ্যালয় ১ম রিলিজ স্লিপে আবেদন করার সুযোগ দিয়ে নোটিশ প্রকাশ করবে।

২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে বিষয়ভিত্তিক ২য় মেধা তালিকা এবং ১ম মেধা তালিকার বিষয় পরিবর্তন ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

 

আরও পড়ুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয় রিলিজ স্লিপের আবেদন।

অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেনঃ

উক্ত ওয়েবসাইট( http://app5.nu.edu.bd/nu-web/applicant/home.action )-এ আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

উক্ত ফলাফল জানতে SMS করতে পারবেনঃ

(nu<space>athn<space>roll no টাইপ করে Send করতে হবে 16222 নম্বরে।)

২য় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের এবং মাইগ্রেশানে পরিবর্তিত বিষয়ে অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ১৯/০৯/২০২১ থেকে ২৬/০৯/২০২১ তারিখের মধ্যে।

আরও পড়ুনঃ

 

১ম মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে যাদের বিষয় পরিবর্তন হবে তাদের পরিবর্তিত বিষয়ের ভর্তি ফরম এডমিশন ওয়েবসাইটে লগইন করে অনলাইন থেকে ডাউনলোড করে এর প্রিন্ট কপি কলেজের সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। নতুন করে শিক্ষার্থীকে কোনো ফি জমা দিতে হবে নাহ।

আগামী মাসে শুরুতে জাতীয় বিশ্ববিদ্যালয় ১ম রিলিজ স্লিপে আবেদন করার সুযোগ দিয়ে নোটিশ প্রকাশ করবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্সে মাইগ্রেশন বা বিষয় পরিবর্তনের পদ্ধতি

মাইগ্রেশন এ আপনার বিষয় পরিবর্তন হলে পূর্বের বিষয়ের ভর্তি বাতিল হয়ে যাবে এবং পরিবর্তিত বিষয়ে …