Prime Minister’s Trust Estipend payment 2021

অভিনন্দন!  আজ ২৮ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০ঃ৩০ মিনিটে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট থেকে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি, টিউশন ফি, আর্থিক সহায়তা ও চিকিৎসা অনুদান বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতিমধ্যে নির্বাচিত স্টুডেন্টদের সবার একাউন্টে প্রতি কিস্তি বাবদ ৪৯০০/- টাকা+ বিকাশ ক্যাশআউট চার্জ ৯০/- টাকাসহ পৌঁছানো শুরু হয়েছে। বিকাশ, রকেট এবং বিভিন্ন ব্যাংকগুলো এই অর্থ ধাপে ধাপে শিক্ষার্থীদের একাউন্টে সরাসরি পাঠিয়ে দিচ্ছে।

যারা টাকা পাচ্ছেন তাদের তালিকাঃ Stipend List 2021 – estipend.gov.bd

Prime Minister’s Trust Estipend payment 2021 – estipend.gov.bd

প্রাপ্তি স্বীকারসরূপ স্কিনসটটি সংগৃহীত…

⇨ নির্বাচিত শিক্ষার্থীদের মধ্যে যারা এখনো টাকা পাননি আপনারা ধৈর্য রাখুন। শীগ্রই উপবৃত্তির টাকা আপনার একাউন্টে পৌঁছানো হবে। গতবছর এই কার্যক্রম শেষ হতে ১ সপ্তাহে পর্যন্ত সময় লাগছিলো! তাই ধৈর্য্য রেখে অপেক্ষা করবেন।

➤ সর্তকতাঃ উপবৃত্তি প্রদানের সাথে সাথে একটি দুষ্টুচক্র সাধারণ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের /শিক্ষার্থীর কাছে বিকাশ এজেন্ট পরিচয় দিয়ে বিভিন্ন তথ্য হাতিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছে এবং পাশাপাশি একাউন্টে টাকা চলে গেছে/বৃত্তি প্রদান করা হয়েছে/বিকাশ পিন নাম্বার জানতে চাওয়া ইত্যাদি নানাভাবে ক্ষতি করার চেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট হতে কোন তথ্যের জন্য কোন শিক্ষার্থী/প্রতিষ্ঠান প্রধানের কাছে ফোন কখনো দেওয়া হয়নাহ! সরাসরি একাউন্টে টাকা পৌঁছানো হবে।

আপনারা একসকল প্রতারকদের ফোনকল থেকে দূরে থাকুন এবং কারো সাথে কোন প্রকার লেনদেনে জড়াবেন না।কোনো ইনফরমেশন শেয়ার করবেন নাহ। ধন্যবাদ সবাইকে।

উপবৃত্তির_আপডেট

স্নাতক ডিগ্রি (সেশনঃ ২০১৮-১৯,২০১৭-১৮,২০১৬-১৭) 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সিজিপিএ প্রকাশ ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা Withheld বা ফেল তাদের করনীয়

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যারা পেয়েছেন পোস্টটি অবশ্যই পড়বেন।ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা …