বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বসুন্ধরা গ্রুপ কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজে মেডিক্যাল শাখা, আইটি শাখা, হিসাব শাখা ও প্রশাসনিক শাখায় বিভিন্ন পদে নিয়োগের লক্ষ্যে নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ, দেশের অন্যতম স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, প্রতি বছর বিভিন্ন পদে দক্ষ এবং প্রতিশ্রুতিশীল শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। ২০২৪ সালের জন্যও তারা নতুন শিক্ষক নিয়োগের পরিকল্পনা করেছে, যা শিক্ষার মান উন্নয়নে সহায়ক হবে।

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজের প্রধান উদ্দেশ্য হলো শিক্ষার্থীদের জন্য একটি উন্মুক্ত ও সৃজনশীল পরিবেশ সৃষ্টি করা। শিক্ষার ক্ষেত্রকে সমৃদ্ধ করার লক্ষ্যে প্রতিষ্ঠানের বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ শিক্ষকদের প্রয়োজন রয়েছে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রতিষ্ঠানটি নতুন চিন্তাভাবনা এবং উদ্ভাবনী শিক্ষাবিদদের অন্তর্ভুক্ত করতে চায়।

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

চাকরির শর্ত ও আবেদনের নিয়মাবলিঃ

১। সকল পদের জন্য ০১ অক্টোবর ২০২৪ তারিখে বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।

২। প্রবেশন পিরিয়ডে সংশ্লিষ্ট গ্রেডে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন ও ভাতা প্রদান করা হবে এবং প্রবেশন পিরিয়ড শেষে চাকুর স্থায়ী হওয়া সাপেক্ষে যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে বিশেষ আর্থিক সুবিধা এবং প্রভিডেন্ট ফান্ড (কন্ট্রিবিউটরি) ও গ্রাচ্যুইটি সুবিধা প্রদান করা হবে।

৩। নির্বাচিত প্রার্থীদের উভয় শিফটে কাজ করার আগ্রহ থাকতে হবে।

৪। প্রয়োজন অনুযায়ী আবাসন ও যানবাহন সুবিধা প্রদান করা হবে।

৫। প্রতিষ্ঠানের ওয়েবসাইট : www.bashundharapsc.com এ প্রদত্ত ছক অনুযায়ী আবেদনপত্র দাখিল করতে হবে।

৬। আবেদনপত্রের সাথে প্রার্থীর পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও মার্কশীটের ফটোকপি (সত্যায়িত), অভিজ্ঞতার সনদ (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ওয়ার্ড কমিশনার/ইউনিয়ন পরিষদ/পৌরসভা চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদের ফটোকপি, সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি (সত্যায়িত) সংযুক্ত করতে হবে।

৭। আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রের সাথে বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ, প্লট-২, ব্লক-এন, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯ এর অনুকূলে গ্রেড-১০ ও গ্রেড-১১ এর পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা, গ্রেড-১৪ হতে গ্রেড-১৬ পর্যন্ত পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং গ্রেড-১৯ ও গ্রেড-২০ এর পদের জন্য ২০০/- (দুইশত) টাকার (অফেরতযোগ্য) পে অর্ডার/ব্যাংক ড্রাফ্ট (মূল কপি) জমা দিতে হবে।

৮। আবেদনপত্র আগামী ০৭ নভেম্বর ২০২৪ তারিখের মধ্যে অধ্যক্ষ, বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ, প্লট-২, ব্লক-এন, বসুন্ধরা আবাসিক এলাকা, ডাকঘর : গুলশান, ঢাকা-১২২৯ ঠিকানায় পৌঁছাতে হবে।

৯ । খামের উপর পদের নাম ও মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ থাকতে হবে। প্রার্থীদের মোবাইল নম্বর/ই-মেইল এর মাধ্যমে লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ও স্থান জানানো হবে।

১০। প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ আবেদনপত্র কিংবা নিয়োগ কার্যক্রম আংশিকভাবে বা সম্পূর্ণরূপে বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

উপসংহারঃ

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ শিক্ষার্থীদের জন্য নতুন সুযোগ সৃষ্টি করবে। এই প্রতিষ্ঠানটি শিক্ষা ক্ষেত্রে নতুন উদ্ভাবনের সাথে তাল মিলিয়ে চলার লক্ষ্যে প্রতিশ্রুতিশীল শিক্ষকদের নিয়োগ দিতে প্রস্তুত। এতে করে, দেশের আগামী প্রজন্মের শিক্ষার মান আরও উন্নত হবে এবং তারা সঠিকভাবে গড়ে উঠবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

কমিউনিটি হেলথকেয়ার প্রভাইডার নিয়োগ পরীক্ষা - ৭৯৮ পদের পরীক্ষা ১১ নভেম্বর ২০২২

যমুনা ফিউচার পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের অন্যতম বৃহৎ শপিং মল যমুনা ফিউচার পার্কে জনবল নিয়োগ চলছে। ৩ কপি ছবি, NID …