রুয়েট মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ – RUET Masters Admission 2024

পিএইচ.ডি/এম.ফিল/এম.এস-সি ইঞ্জিঃ/এম.ইঞ্জিঃ/এম.এস-সি/পিজিডি কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-এ ২০২০-২০২৪ শিক্ষাবর্ষে পুরকৌশল, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল, যাকৌশল কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং, মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, ইউআরপি, গণিত, রসায়ন ও পদার্থবিদ্যা বিভাগে পিএইচ.ডি/এম.ফিল/এম.এস-সি ইঞ্জিনিয়ারিং/এম.ইঞ্জিনিয়ারিং/এম.এস-সি এবং IICT, IEES তে PGD (Post Graduate Diploma) কোর্সে ভর্তির জন্য নিম্নলিখিত শর্ত সাপেক্ষে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নির্ধারিত ফরমে Online Portal -এর মাধ্যমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.pg.ruet.ac.bd) হতে Online-এর মাধ্যমে ভর্তি ফরম পূরণপূর্বক ২৪/০১/ 2024 খ্রিঃ তারিখ থেকে ১৮/০২/২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে আবেদন করতে হবে। সকল পরীক্ষার সনদপত্র ও ট্রান্সক্রিপ্ট/মার্কসীট-এর সত্যায়িত ফটোকপি এবং সিলেবাস/কারিকুলাম-এর সত্যায়িত ফটোকপি ওয়েবসাইট লিংকে জমা দিতে হবে তবে পাবলিক প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে পাশকৃত শিক্ষার্থীদের সিলেবাস/কারিকুলাম-এর ফটোকপি জমা দিতে হবে না।

যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ : ২৭/০২/২০২৪ খ্রিঃ। ভর্তি পরীক্ষা গ্রহণ : স্ব স্ব বিভাগ কর্তৃক ২৯/০২/২০২৪ খ্রিঃ তারিখ হতে ০৯/০৩/২০১৪ খ্রিঃ তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে। ফলাফল প্রকাশ: ১০/০৩/২০১৪ খ্রিঃ।সকল বিভাগের নির্বাচিত প্রার্থীকে (স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত বলে গণ্য হলে) নির্ধারিত ভর্তি ফি ১৮,৫০০/ (আঠার হাজার পাঁচশত) টাকা এবং ইন্সটিটিউটের PGD কোর্সের জন্য ১২,০০০/- (বার হাজার) টাকা প্রদানপূর্বক ২০/০৩/২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে হবে এবং শিক্ষা শাখায় কাগজ-পত্রাদি জমা দিতে হবে। ক্লাস শুরু: ০১/০৪/২০১৪ খ্রিঃ ।

 

রুয়েট মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ – RUET Masters Admission 2024

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

কমিউনিটি হেলথকেয়ার প্রভাইডার নিয়োগ পরীক্ষা - ৭৯৮ পদের পরীক্ষা ১১ নভেম্বর ২০২২

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ভর্তি ফলাফল ২০২৪

২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি এবং ফার্মেসী কোর্সে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার …