বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BMRC Job Circular 2024

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ (BMRC) এ ৯ম – ২০তম গ্রেডের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি। “বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ”-এর অনুকূলে জনতা ব্যাংকের যে কোন শাখা হতে ক্রমিক নং ১ নং পদের জন্য ১০০০/- টাকা এবং ২ থেকে ৮ নং পদসমূহের জন্য ৫০০/- টাকার (অফেরৎযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে । উল্লিখিত পদ সমূহে আবেদনকারীগণকে সাদা কাগজে “চেয়ারম্যান, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ (বিএমআরসি), বিএমআরসি ভবন, মহাখালী, ঢাকা-১২১২” বরাবর আবেদন করতে হবে।

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BMRC Job Circular 2024

 

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ এ নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদে নিম্নোক্ত পদে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে আবেদনপত্র আহ্বান করা যাইতেছে। পূর্ণ জীবন বৃত্তান্ত, ২ কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র আগামী ২৮/০২/২০২৪ইং তারিখের মধ্যে চেয়ারম্যান, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরসি ভবন, মহাখালী, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণ করতে হবে। কোন প্রকার তদবীর প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে। কর্তৃপক্ষ কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে বিজ্ঞপ্তিটি সংশোধন, সংযোজন, পরিবর্তন বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …