চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (cvasu) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি। চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে নিম্নবর্ণিত পদের বিপরীতে উল্লিখিত বেতন স্কেলে শূন্য পদ পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট থেকে আবেদন আহ্বান করা যাচ্ছে। নিয়োগ বিজ্ঞপ্তি’তে উল্লিখিত ক্রমিক ০১নং (প্রভাষক) পদে আগ্রহী প্রার্থীকে এ বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরম-এ সকল কাগজপত্র (A4 সাইজ) সম্বলিত পৃথক ৯ (নয়) সেট এবং অন্যান্য পদে পৃথক ৩ (তিন) সেট (মোবাইল নম্বর উল্লেখপূর্বক সকল কাগজপত্র সম্বলিত ও স্বহস্তে লিখিত / মুদ্রিত) আবেদনপত্র একটি খামে আগামী ২২/০২/২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রেজিস্ট্রার, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম-৪২২৫ বরাবরে অফিস চলাকালীন (সকাল ৯:০০ হতে বিকাল ৫:০০ ঘটিকা) সময়ে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে।

হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। প্রার্থীত পদের নাম খামের উপরে স্পষ্ট করে উল্লেখ করতে হবে। গত ১৮/১০/২০১৭ তারিখের নং-চভেএসাবি / নিয়োগ-৪০ (অংশ-৮)/২০১৭/ ১৯৩৬ সংখ্যক নিয়োগ বিজ্ঞপ্তি মূলে বর্তমান বিজ্ঞপ্তিতে উল্লিখিত ০১নং [প্রভাষক (এনাটমি এন্ড হিস্টোলজি)] পদে ইতিপূর্বে যে সকল প্রার্থী আবেদন দাখিল করেছেন, তাদের পুন: আবেদন করার প্রয়োজন নেই। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ক্রমিক ০১নং (প্রভাষক) পদের জন্য নির্ধারিত ‘আবেদনপত্র’ (Application Form) এ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (cvasu.ac.bd) বা রেজিস্ট্রার অফিস হতে সংগ্রহ করা যাবে।

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …