আম্বালা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ambala foundation Job Circular

আম্বালা ফাউন্ডেশন MRA (সনদ নং: ০০৩৫০-০১৩০৮-৩০০৮৬) কর্তৃক অনুমোদিত একটি স্বনামধন্য MFI সংস্থা: PKSF এবং ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের অর্থায়নে ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়ন সকরে আসছে। বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্মএলাকার কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে (ফরিদপুর, শরিয়তপুর, মাদারীপুর, ফেনী, লক্ষীপুর, নোয়াখালী, চাঁদপুর, কুমিল্লা ও চট্টগ্রাম) দক্ষ জনবল প্রয়োজন এবং উল্লেখিত এলাকার প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এই প্রেক্ষিতে আগ্রহী প্রার্থীদেরকে নিম্নে বর্ণিত পদসমূহে সরাসরি উপস্থিত হয়ে নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণের অনুরোধ করা যাচ্ছে।

সাক্ষাৎকারের সময় সকল সনদপত্রের মূলকপি দেখাতে হবে (মূল সনদপত্র জমা রাখা হয় না)। চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী এলাকা ব্যবস্থাপক, অফিসার-অডিট এবং শাখা ব্যবস্থাপক পদে প্রার্থীদের ২০,০০০/- (বিশ হাজার) টাকা এবং ক্রেডিট অফিসারদের ১৫,০০০/- (পনের হাজার) টাকা জামানত (লভ্যাংশসহ ফেরৎযোগ্য) জমা দিতে হবে এবং জামিনদারের MICR ক্রস ব্যাংক চেক জমা দিতে হবে। সকল পদের জন্য পরীক্ষার রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০/-(দুইশত) টাকা (অফেরৎযোগ্য) জমা দিয়ে রেজিষ্ট্রেশন করে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আম্বালা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …