পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

PKSF ‘রেজিলিয়েন্ট হোমস্টেড অ্যান্ড লাইভলিহুড সাপোর্ট টু দ্য ভালনারেবল কোস্টাল পিপল অফ বাংলাদেশ (আরএইচএল) প্রোজেক্ট’ শিরোনামের একটি 5 বছরের প্রকল্প এবং ‘এক্সটেন্ডেড কমিউনিটি ক্লাইমেট চেঞ্জ প্রজেক্ট-ড্রাট (ECCCCP-Drought)’ নামে একটি 4 বছর মেয়াদী প্রকল্প বাস্তবায়ন শুরু করেছে। 2023 সালের সেপ্টেম্বর থেকে গ্রিন ক্লাইমেট ফান্ড (GCF) দ্বারা। PKSF এতদ্বারা RHL এবং ECCCP-খরা প্রকল্পের অধীনে নিম্নলিখিত পদগুলির জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন আমন্ত্রণ জানিয়েছে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

প্রকল্পের সময়কালে কর্মক্ষমতা-ভিত্তিক বার্ষিক পুনর্নবীকরণের সুযোগ সহ কর্মচারীদের প্রাথমিকভাবে এক বছরের জন্য নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা যারা প্রয়োজনীয়তা পূরণ করেন তারা 11 ফেব্রুয়ারী 2024 এর মধ্যে অনলাইনে আবেদন করতে পারেন। বিস্তারিত কাজের বিবরণ এবং আবেদন করার নির্দেশাবলীর জন্য অনুগ্রহ করে PKSF ওয়েবসাইট (https://pksf.org.bd) দেখুন। শুধুমাত্র বাছাই করা প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে. PKSF একটি সমান সুযোগ নিয়োগকারী। কোন প্রকার প্ররোচনা প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে। PKSF কোনো কারণ দর্শানো ছাড়াই এই নিয়োগ প্রক্রিয়া বাতিল করার অধিকার সংরক্ষণ করে। মহিলাদের আবেদন করার জন্য অত্যন্ত উৎসাহিত করা হয়।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …