বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ ব্যাংক কর্তৃক পরিচালিত বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয়, মতিঝিল, ঢাকা-১০০০ এর জন্য নিম্নবর্ণিত পদসমূহে (ননএমপিও) নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে । প্রার্থীকে ‘সভাপতি, ম্যানেজিং কমিটি, বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয়’ বরাবর মোবাইল নম্বরসহ জীবন-বৃত্তান্ত, ০৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র, ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদপত্র ও অভিজ্ঞতার সনদ (যদি থাকে) এর সত্যায়িত অনুলিপিসহ স্ব-হস্তে লিখিত আবেদনপত্র আগামী ৩০/১১/২০২৩ তারিখের মধ্যে নিম্নবর্ণিত ঠিকানায় পৌছাতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে ।

আবেদনপত্রের সাথে ‘সভাপতি, ম্যানেজিং কমিটি, বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয় মতিঝিল, ঢাকা-১০০০’ বরাবর সহকারী শিক্ষক পদের জন্য টাকা ৬০০/- এবং অফিস সহকারী-কাম-হিসাব সহকারী পদের জন্য টাকা ৪০০/- মূল্যমানের পে- অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে। আবেদনপত্র যাচাইয়ান্তে উপযুক্ত প্রার্থীদের মোবাইল নম্বর এবং ই-মেইলে (যদি থাকে) পরীক্ষার তারিখ, সময় ও স্থান অবহিত করা হবে। প্রবেশপত্র ইস্যু করা হবে না।

 

বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …