জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য বাংলা দেশের প্রকৃত নাগরিকের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অন্যান্য সুবিধ যেমন বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, যাতায়াত ভাতা, আউটফিট ভাতা, উৎসব ভাতা, নববর্ষ ভাতা ইত্যাদি প্রতিষ্ঠানের বিধি মোতাবেক প্রদান করা হবে। উল্লেখ্য, চাকরি স্থায়ী হওয়া সাপেক্ষে উৎসাহ ভাতা, শিক্ষাভাতা, গ্র্যাচুইটি, ভবিষ্য ও কল্যাণ তহবিলের সুবিধাদি প্রদান করা হবে। প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী নির্ধারিত পোশাক এবং বাসা বরাদ্দ দেয়া হবে ।

 

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

image

 

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি এবং যেকোনো তফসিলি ব্যাংকের শাখা হতে ৭৫০.০০ টাকার MICR পে অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) অধ্যক্ষ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অনুকূলে অথবা দি ট্রাস্ট ব্যাংক লিমিটেড জালালাবাদ সেনানিবাস শাখা জেসিপিএসসি ফান্ড হিসাব নম্বর ০০১১ ০৩২০০০০০৮১ এর অনুকূলে জমা করতঃ জমাস্লীপ প্রেরণ করতে হবে। আগামী ০৫ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র ডাকযোগে অথবা বাক্তিগতভাবে অধ্যক্ষ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ বরাবর পাঠাতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর ও খামের উপরে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। উক্ত নিয়োগ পরীক্ষা আগামী ০৭ অক্টোবর ২০২৩ তারিখ (শনিবার) সকাল ১০:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে। এজন্য কোনো প্রকার প্রবেশপত্র এবং টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

চট্টগ্রাম ইপিজেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় অবস্থিত চট্টগ্রাম ইপিজেড হাসপাতাল এর জন্য নিম্নবর্ণিত শর্তে স্থায়ী পদে জনবল …