জলসিঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত জলসিড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়োগের জন্য সরাসরি দরখাস্ত আহবান করা যাচ্ছে। ১। আবেদনকারীকে সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ০৪ কপি রঙিন ছবি, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র এবং নিজ ইউনিয়ন/পৌরসভা চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদের অনুলিপিসহ আবেদনপত্র অবশ্যই আগামী ১৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দের মধ্যে স্বহস্তে /ডাকযোগে অধ্যক্ষ, জলসিড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ বরাবর পৌঁছাতে হবে।

ই-মেইলের মাধ্যমে প্রেরিত কোনো আবেদন গ্রহণযোগ্য হবে না। সরাসরি আবেদনপত্রের ক্ষেত্রে ক্রমিক নং ১-এর জন্য ৮০০/- (আটশত) টাকা, ২ হতে ৩ এর জন্য ৫০০ (পাঁচশত) টাকা, ৪ হতে ৬ নং পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা ট্রাস্ট ব্যাংক হিসাব নং ৪০০২-০২১০০০০৯৭০ বরাবরে জমা প্রদান করে জমাকৃত স্লিপ সংযুক্ত করতে হবে অথবা ব্যাংক ড্রাফট সংযুক্ত আকারে প্রেরণ করা যাবে। পরীক্ষার্থীরা চাকুরিরত থাকলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র প্রদান করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আগামী ২৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রিস্টাব্দের প্রভাষকদের লিখিত পরীক্ষা সকাল ৯:৩০-১০:৩০ ঘটিকায় এবং জুনিয়র শিক্ষক ও অন্যান্য ১১:০০-১২:০০ লিখিত পরীক্ষা জলসিঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ, জলসিড়ি আবাসন প্রকল্প, সেক্টর-১২, রূপগঞ্জ, নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য ইনডেক্স নং এসএমএস-এর মাধ্যমে জানানো হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এসএমএস-এর মাধ্যমে জানানো হবে।

 

জলসিঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

image

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …