মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০-২১ সেশন এর মাস্টার্স শেষ পর্বের ফলাফল প্রকাশিত হয়েছে। ফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করে আপনার রেজিস্ট্রেশন নাম্বার ইনপুট করুন এবং আপনার ফলাফল দেখুন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স মাস্টার্স ফাইনালের ফলাফল প্রকাশিত হয়েছে। ২০২০ সালের মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল দেখুন নিচের ছবিতে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২১ সালের মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল ১৪ জুলাই ২০২৪ তারিখ প্রকাশ করা হয়েছে। রাত ৮টা থেকে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.results.nu.ac.bd) থেকে এ ফলাফল জানতে পারবে। এ পরীক্ষায় ১ লক্ষ ৭৮ হাজার ১৬৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ১ লক্ষ ১৮ হাজার ১২১জন পরীক্ষার্থী পাস করে। পাসের হার ৬৬ দশমিক ৩০ শতাংশ ।

এ্যাকাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২১ সালের মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল ১৪/০৭/২০২৪ তারিখ রাত ৮.০০ টায় প্রকাশ করা হবে। প্রকাশিত ফলাফল কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা জাতীয় বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে। পরীক্ষার্থীর ফলাফল অদ্য রাত ৮.০০ থেকে www.nu.ac.bd/results, www.nubd.into/results ওয়েবসাইটে পাওয়া যাবে।

Result Link: www.nu.ac.bd/results

 

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

মাস্টার্স ফাইনাল পরীক্ষার সনদপত্র বিতরণ ২০২২

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ – মাস্টার্স শেষ পর্ব পুনঃনিরীক্ষন ফলাফল ২০২৪

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ – master board challenge result. ২০২১সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার …