Breaking News

ডিগ্রি উপবৃত্তি ফলাফল ২০২৪ – www.pmeat.gov.bd

ডিগ্রি (পাস) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ডিগ্রি ২য় বর্ষ (২০১৯-২০) এবং ডিগ্রি ১ম বর্ষ(২০২০-২১) এ উপবৃত্তি পাবেন। ইতিমধ্যে ব্যাংকিং অপারেটরসমূহ উপবৃত্তি প্রদান শুরু করেছে। নির্বাচিত শিক্ষার্থীদের মাঝে ৪৯০০/+ ক্যাশ আউট চার্জসহ ৫০৭৫/- প্রদান করা হচ্ছে। সর্তকতাঃ উপবৃত্তির টাকা সরাসরি আপনার একাউন্টে আসবে। ভুল করেও কাউকে পিন দিবেন নাহ।

 

  • ডিগ্রি ৩য় বর্ষ(২০১৮-১৯) শেষবার টাকা পাবেন।
  • ডিগ্রি ২য় বর্ষ(২০১৯-২০) ২য় কিস্তির টাকা পাবেন।
  • ডিগ্রি ১ম বর্ষ(২০২০-২১) এইবার ১ম কিস্তি পাবেন।

 

ডিগ্রি উপবৃত্তি ফলাফল ২০২৪ – www.pmeat.gov.bd

Apply Now by Online

 

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় ষষ্ঠ থেকে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ে অধ্যয়নরত ৫৩ লাখ ৬০ হাজার ৬৩৯ জন উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ২০২২-২০১৩ অর্থবছরের ২য় কিস্তির উপবৃত্তি ও টিউশন ফি বাবদ ১১৯৯ কোটি ৯২ লাখ ৭১ হাজার ১২০ টাকা G2P পদ্ধতিতে BEFTN ব্যবস্থায় মোবাইল ও অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে বিতরণ কার্যক্রম শুরু হবে। একই সাথে স্নাতকোত্তর পর্যায়ের ২২ জন অনন্য মেধাবী শিক্ষার্থীর মাঝে “বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার অ্যাওয়ার্ড- ২০২২” বাবদ প্রত্যেককে ৩ লক্ষ টাকার চেক, ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হবে। অনুষ্ঠানটি  ১১ জুন ২০২৩, রবিবার, সকাল ১০.০০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হল হতে শুভ উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সিজিপিএ প্রকাশ ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা Withheld বা ফেল তাদের করনীয়

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যারা পেয়েছেন পোস্টটি অবশ্যই পড়বেন।ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল যাদের Absent বা …