টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ জন “ফিল্ড এক্সিকিউটিভ” নিয়োগ প্রদান করবে বেসরকারী উন্নয়ন সংস্থা “টিএমএসএস(TMSS)”। টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার এইচইএম গ্র্যান্ড সেক্টরের এইচইএম-অপারেশন-০৫, ০৬, ০৭, ০৮, ০৯ ও ১০ ডোমেইনের ঋণ কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে আবেদন আহ্বান করা যাচ্ছে।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বি: দ্র: সরকার অনুমোদিত ৩/৬ মাস মেয়াদী ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেয়া হবে এবং বাংলাদেশের যে কোন জেলার বাসিন্দা আবেদন করতে পারবে। সোর্স: দৈনিক প্রথম আলো ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন – ১৪ মে ২০২৩।

 

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মোবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং খামের উপর পদের নাম স্পষ্ট অক্ষরে উল্লেখপূর্বক আবেদন ১৫/০৬/২০২৩ইং তারিখের মধ্যে নিম্ন বর্ণিত ঠিকানায় পৌঁছাতে হবে। ০১নং পদের জন্য খুলনা, সিলেট, বরিশাল ও দিনাজপুর ডোমেইন, ০২নং পদের জন্য চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল, দিনাজপুর ও কুমিল্লা ডোমেইন ও ০৩ নং পদের জন্য চট্টগ্রাম, খুলনা, বরিশাল, দিনাজপুর ও কুমিল্লা ডোমেইন বরাবর আবেদন সরাসরি, ডাক/কুরিয়ার মাধ্যমে পৌঁছাতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …