বগুড়া করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজ, বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি।  করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের জন্য স্তর ভিত্তিক নিম্নবর্ণিত পদে নিয়োগ নিমিত্তে নির্দ্ধারিত সময়সীমার মধ্যে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আগ্রহী প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, মোবাইল নম্বর ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত এবং ১নং হতে ৫নং পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা পে-অর্ডার, গ্লোবাল ইসলামী ব্যাংক, বগুড়া শাখা, হিসাব নং-১১১১000021524 এর অনুকূলে জমা করে পে-অর্ডারের রশিদসহ করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ বরাবরে স্বহস্তে লিখিত আবেদনপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে সরকারি ছুটির দিন ব্যতীত অফিস চলাকালীন (সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত) প্রতিষ্ঠানের অফিসের অভ্যর্থনা কক্ষে জমা দিতে হবে ।

উল্লেখ্য, লিখিত পরীক্ষার তারিখ পরবর্তীতে এসএমএস’র মাধ্যমে জানানো হবে । লিখিত পরীক্ষার প্রেক্ষিতে Short List তৈরী পূর্বক তালিকাভুক্তদের মৌখিক ও প্রদর্শনী পাঠে অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ প্রদর্শন করতে হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রবেশপত্র এবং কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

 

বগুড়া করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …