বিসিএসআইআর মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

টেকনিশিয়ান (স্থায়ী পদ), ইলেক্ট্রিশিয়ান (স্থায়ী পদ) এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (স্থায়ী পদ) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর টেকনিশিয়ান (স্থায়ী পদ), ইলেক্ট্রিশিয়ান (স্থায়ী পদ) এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (স্থায়ী পদ) পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ০3.02.2024 তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

বিসিএসআইআর পরীক্ষার ফলাফল ২০২৪ pdf ডাউনলোড

 

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকের স্থায়ী এবং অস্থায়ী পদের লিখিত পরীক্ষার ফলাফল। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকের স্থায়ী এবং অস্থায়ী পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ০১.০৪.২০২৩ তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রার্থীগণের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

আরও পড়ুন: বিসিএসআইআর পরীক্ষার ফলাফল ২০২৩

বিসিএসআইআর মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

 

নির্বাচিত প্রার্থীগণকে যথাসময়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীগণকে মূল প্রবেশপত্র (রঙিন), চাকরির আবেদনের কপি (রঙিন), জাতীয় পরিচয়পত্রের মূল কপি, অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), সকল শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপিসহ প্রত্যেকটির এক সেট করে ফটোকপি সংগে রাখার জন্য অনুরোধ করা হলো।

 

স্বাস্থ্য বিধি অনুসরণ করে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীগণকে কোন প্রকার
টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …