বিসিএসআইআর পরীক্ষার ফলাফল ২০২৪ pdf ডাউনলোড

টেকনিশিয়ান (স্থায়ী পদ), ইলেক্ট্রিশিয়ান (স্থায়ী পদ) এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (স্থায়ী পদ) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর টেকনিশিয়ান (স্থায়ী পদ), ইলেক্ট্রিশিয়ান (স্থায়ী পদ) এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (স্থায়ী পদ) পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ০3.02.2024 তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত প্রার্থীগণের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। নির্বাচিত প্রার্থীগণকে যথাসময়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীগণকে মূল প্রবেশ পত্র (রঙিন), চাকরির আবেদনের কপি (রঙিন), জাতীয় পরিচয়পত্রের মূলকপি, অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), সকল শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপি এবং প্রত্যেকটির এক সেট করে ফটোকপি সংগে রাখার অনুরোধ করা হলো। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীগণকে কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

বিসিএসআইআর পরীক্ষার ফলাফল ২০২৪ pdf ডাউনলোড

সাইন্টিফিক অফিসার (স্থায়ী পদ)-এর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর সাইন্টিফিক অফিসারের স্থায়ী পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ১৯.০১.২০২৪ তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রার্থীগণের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

সাইন্টিফিক অফিসার (স্থায়ী) পদের মৌখিক পরীক্ষার নোটিশ। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর সাইন্টিফিক অফিসার (স্থায়ী) পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ১2.05.2023 তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রার্থীগণের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

 

বিসিএসআইআর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর পরীক্ষার ফলাফল প্রকাশ। অফিস সহায়ক (স্থায়ী) এবং সিকিউরিটি গার্ড (স্থায়ী) পদের লিখিত পরীক্ষার ফলাফল সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর অফিস সহায়ক (স্থায়ী) এবং সিকিউরিটি গার্ড (স্থায়ী) পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য 31.03.20২৩ তারিখ সকাল ১১:০০ টায় বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, ড. কুদরাত-এ-খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ  নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রার্থীগণের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

বিসিএসআইআর পরীক্ষার ফলাফল ২০২৩

image

নির্বাচিত প্রার্থীগণকে যথাসময়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীগণকে মূল প্রবেশপত্র (রঙিন), চাকরির আবেদনের কপি (রঙিন), জাতীয় পরিচয়পত্রের মূল কপি, অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), সকল শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপিসহ প্রত্যেকটির এক সেট করে ফটোকপি সংগে রাখার জন্য অনুরোধ করা হলো।

তা স্বাস্থ্য বিধি অনুসরণ করে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীগণকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …