ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি। এ সেন্টার ফর কার্ডিওভাসকুলার নিউরোসাইন্স এন্ড অরগ্যান ট্রান্সপ্লান্ট ইউনিটস। বাংলাদেশ ডায়াবেটিক সমিতির একটি প্রতিষ্ঠান। Diploma in Cardiac Nursing Course এ ভর্তি বিজ্ঞপ্তি। বাংলাদেশ নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক অনুমোদিত।
ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট (ইব্রাহিম কার্ডিয়াক) কর্তৃক পরিচালিত ০১ (এক) বছর মেয়াদী পোস্ট বেসিক স্পেশালাইজেশন কোর্স Diploma in Cardiac Nursing-এ (২০২০-২০২৪ সেশনে) ভর্তির জন্য উপযুক্ত যোগ্যতা সম্পন্ন ও আগ্রহী বাংলাদেশী প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদন করার শেষ তারিখ : ১৬ এপ্রিল, ২০২৩ বিকাল ৪:০০ টার মধ্যে।

 

ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

 

 

১. কোর্সের নামঃ Diploma in Cardiac Nursing (12th Batch)

২. মেয়াদঃ ০১ (এক) বৎসর ৩. আসন সংখ্যা ২০টি
৪. ভর্তির যোগ্যতাঃ বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক স্বীকৃত Diploma in Nursing Science & Midwifery / B.Sc in Nursing পাশ।
৫. বয়সঃ অনুর্ধ্ব ৩৫ বছর
৬. কোর্স সুবিধাদিঃ কোর্স চলাকালীন হোস্টেলের সুবিধা (শুধুমাত্র মেয়েদের জন্য )

  • প্রশিক্ষন ভাতাঃ মাসিক ১০,০০০/- (দশ হাজার) টাকা (শুধুমাত্র বেসরকারি প্রার্থীদের জন্য)।

৭. পরীক্ষার তারিখঃ

  • লিখিত: ১১ মে, ২০২৩ (বৃহস্পতিবার) সকাল ১০:০০ টায়, বারডেম নার্সিং কলেজ (কারপার্কিং বিল্ডিং এর ৮ম তলা), শাহবাগ, ঢাকা
  • ফলাফল প্রকাশ: ১৫ মে, ২০২৩ (সোমবার)
  • মৌখিক: ১৭ মে, ২০২৩ (বুধবার) (শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের)
  • চূড়ান্ত ফলাফল: ১৮ মে, ২০২৩ (বৃহস্পতিবার)

৮. কোর্স শুরুঃ ১০ জুলাই, ২০২৩ (সোমবার)

৯. আবেদনের নিয়মাবলী: আগ্রহী প্রার্থীদেরকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন পত্র ইব্রাহিম কার্ডিয়াকের ডেস্ক/ইনফরমেশন ডেস্ক থেকে ৫০০/- টাকা জমা দিয়ে সংগ্রহ করতে হবে এবং নির্দেশনা অনুসারে ফরম পূরন করে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করে ইব্রাহিম কার্ডিয়াকের নার্সিং কোর্স কো-অর্ডিনেটরের কার্যালয়ে (প্রশিক্ষন কক্ষ, ১ম তলা, কার পার্কিং বিল্ডিং, শাহবাগ, ঢাকা) জমা দিতে হবে এবং প্রবেশ পত্র সংগ্রহ করতে হবে। অথবা ইব্রাহিম কার্ডিয়াকের ওয়েব সাইট (www.ibrahimcardiac.org.bd) থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

সেক্ষেত্রে আবেদন করার পূর্বে ০১৭১৪-০০৬৭০৫ এই বিকাশ নম্বরে ৫০০/- (পাঁচশত) টাকা পেমেন্ট করে আবেদন ফরমের নির্ধারিত স্থানে বিকাশ TRX ID (টাকা পাঠানোর পর ফিরতি ম্যাসেজে যে ID আসে) এবং বিকাশ মোবাইল নম্বর (যে নম্বর থেকে বিকাশ করা হয়েছে) অবশ্যই উল্লেখ করতে হবে এবং কোর্স কো-অর্ডিনেটরের দপ্তরে জমা দিতে হবে। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

কোর্স চলাকালীন বেসরকারী প্রার্থীগন অন্য কোন প্রতিষ্ঠানে চাকুরী করতে পারবেন না এবং কোর্স সমাপ্তির পর
কমপক্ষে ০২ (দুই) বছর অত্র প্রতিষ্ঠানে স্টাফ নার্স পদে প্রচলিত বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধায় চাকুরী করা বাধ্যতামূলক।

আবেদন করার শেষ তারিখ : ১৬ এপ্রিল, ২০২৩ বিকাল ৪:০০ টার মধ্যে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

কমিউনিটি হেলথকেয়ার প্রভাইডার নিয়োগ পরীক্ষা - ৭৯৮ পদের পরীক্ষা ১১ নভেম্বর ২০২২

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ভর্তি ফলাফল ২০২৪

২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি এবং ফার্মেসী কোর্সে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার …