এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য বিশেষ বার্তা

এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য বিশেষ বার্তা। শতভাগ স্বচ্ছতার সাথে ২০২২-২০২৩ খ্রিঃ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সের ভর্তি পরীক্ষা গ্রহণের কার্যক্রম চলছে। সুষ্ঠু পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে সরকারের নীতি নির্ধারণী মহল সজাগ রয়েছেন এবং আইন প্রয়োগকারী সংস্থা তৎপর রয়েছে। প্রতারকচক্রের অনৈতিক প্রলোভনে সাড়া না দেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা যাচ্ছে। প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়ালে তথ্য প্রযুক্তি আইনের আওতায় ব্যবস্থা নেয়া হবে।

 

এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য বিশেষ বার্তা

 

 

আগামি ১০/০৩/২০২৩ খ্রি: তারিখ শুক্রবার সকাল ১০:০০ ঘটিকায় দেশের ১৯টি পরীক্ষা কেন্দ্রে একযোগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল পরীক্ষার্থীকে ১:৩০ মিনিটের পূর্বেই এমবিবিএস ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এইচএসসি/সমমান পরীক্ষার প্রবেশপত্র / রেজিট্রেশন কার্ড এবং রিফিল দেখা যায় এমন কালো বলপয়েন্ট কলম নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে। ৩০ মিনিটের পর কোনো পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। ঘড়ি, মোবাইল বা অন্য কোনো ডিজিটাল ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ। পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলের জন্য এটা প্রযোজ্য।

 

যে কোন অবৈধ কর্মকান্ড সম্পর্কে অবিলম্বে জানান

প্রতারকচক্রের কোন অবৈধ কর্মকান্ড সর্ম্পকে অবহিত হলে স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোল রুম টেলিফোন নং +8802222285833, ২২২২৮৫৯৩৩ মোবাইল নং ০১৭৫৯-১১৪৪৮৮ এবং ০১৭৬৯-৯৫৪১৩৭ নম্বরে এবং নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থাকে জানানোর জন্য সকলকে অনুরোধ করা যাচ্ছে। সার্বিকভাবে একটি পরিচ্ছন্ন ভর্তি পরীক্ষার সফল বাস্তবায়নে সকল মহলের সহযোগিতা একান্ত কাম্য।

 

সতর্ক বার্তা

এমবিবিএস ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার সুযোগ নাই। পরীক্ষার্থীদেরকে গুজবে বিশ্বাস না করে, প্রতারণার জালে পা না দিয়ে নিবিড় ভাবে পড়াশুনায় মনোনিবেশ করে নিজ যোগ্যতা প্রদর্শনের জন্য উপদেশ দেওয়া যাচ্ছে। ১০/০৩/২০২৩ ইং তারিখ সকাল ৯:৩০ মিনিটে কেন্দ্রে অবশ্যই প্রবেশ করতে হবে এবং ৯:৩০ মিনিটে কেন্দ্রের মূল ফটক বন্ধ হয়ে যাবে। কেন্দ্রের মূল ফটক সকাল ৮:০০ মিনিট থেকে খোলা থাকবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

কমিউনিটি হেলথকেয়ার প্রভাইডার নিয়োগ পরীক্ষা - ৭৯৮ পদের পরীক্ষা ১১ নভেম্বর ২০২২

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ভর্তি ফলাফল ২০২৪

২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি এবং ফার্মেসী কোর্সে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার …