সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

২০০ পদে সেচ্ছাসেবী সংস্থা সিএসএস (CSS) এ নিয়োগ বিজ্ঞপ্তি। সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে। কাজের সংক্ষিপ্ত বিবরণ : জরিপের মাধ্যমে সদস্য ভর্তি, দলগঠন, ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় । প্রার্থীর যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী : এইচএসসি পাশ প্রার্থীদের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত যেকোনো ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সঞ্চয় ও ঋণ আদায় কার্যক্রমে কমপক্ষে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতক/স্নাতকোত্তর পাশ প্রার্থীদের অভিজ্ঞতার প্রয়োজন নাই, তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের সংস্থার চাহিদা মোতাবেক আইনগত অভিভাবকের নিকট থেকে অঙ্গীকারনামা দিতে হবে।

সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

আগ্রহী প্রার্থীদের পরিচালক- এইচআরএম অ্যান্ড পিএমইএল বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজ সত্যায়িত রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সকল প্রয়োজনীয় সনদসহ উল্লিখিত ঠিকানাগুলির যেকোনো একটি ঠিকানায় (যেখানে পরীক্ষা দিতে ইচ্ছুক) যথাসময়ে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান জানানো হলো। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর সচল মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

সংস্থার প্রদত্ত সুযোগ সুবিধা : পিএফ, গ্র্যাচুইটি, বাৎসরিক ইনক্রিমেন্ট, ইনসেনটিভ, বীমা, ক্রেডিট ভাতা, দূরত্ব ভাতা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, স্পেশাল ফান্ড সুবিধা, শিক্ষা সহায়তা তহবিল, জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা, নারী কর্মীদের আবাসন ভাতা ও দৈনিক যাতায়াত ভাতা, বাৎসরিক ৩০ দিন ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।


২২০ পদে জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা সিএসএস (CSS) এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ। সিএসএস সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি। সিএসএস একটি জনকল্যাব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার
এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স (এমএফপি) প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে।

সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

unnamed-2023-02-10-T105715-327

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …