সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ একটি স্বায়ত্তশাসিত সংস্থা হিসেবে ২০০০ সন থেকে গ্রামীণ দারিদ্র বিমোচনে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে। উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ | সরকার, বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় “সাসটেইন্যাবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিসারিজ প্রজেক্ট (এসসিএমএফপি) ” নামক একটি ৫ বছর মেয়াদী প্রকল্প বাস্তবায়ন করছে।

 

উক্ত প্রকল্পের ১,২ এবং ৪ নং কম্পোনেন্ট তিনটি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত হচ্ছে এবং কম্পোনেন্ট-৩ এসডিএফ কর্তৃক বাস্তবায়িত হচ্ছে। এসডিএফ “সাসটেইন্যাবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিসারিজ প্রজেক্ট (এসসিএমএফপি) ” এর কম্পোনেন্ট-৩ অর্থাৎ “কমিউনিটি এমপাওয়ারমেন্ট অ্যান্ড লাইভলিহুডস ট্রান্সফরমেশন” -এর আওতায় উপকূলীয় জেলাসমূহের নির্বাচিত গ্রামে প্রকল্প বাস্তবায়ন করছে। “সাসটেইন্যাবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিসারিজ প্রজেক্ট (এসসিএমএফপি) ” এর কম্পোনেন্ট-৩ বাস্তবায়নের লক্ষ্যে নিম্নবর্ণিত শূন্য পদে জনবল নিয়োগকল্পে সৎ ও যোগ্য প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

unnamed-2023-02-08-T222735-560

 

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৫০ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা “পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (PSF)” এ নিয়োগ বিজ্ঞপ্তি। “ …