Breaking News

অনার্স ২য় বর্ষ পরীক্ষা স্থগিত ২০২৩

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে আগামী ০৯/০১/২০২৩ তারিখে অনুষ্ঠিতব্য ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধু ইসলামের ইতিহাস ও সংস্কৃতি (পত্র কোড-২২১৬০৩) কোর্সের পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করা হলো। উল্লিখিত তারিখের অন্যান্য সকল বিষয়ের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত ইসলামের ইতিহাস ও সংস্কৃতি কোর্সের (পত্র কোড-২২১৬০৩) পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানো হবে।

এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে। স্থগিতকৃত পরীক্ষার সংশোধিত সময়সূচি পরবর্তীতে প্রকাশ করা হবে।

আরও পড়ুন: Honours 2nd Year Exam Routine 2023

অনার্স ২য় বর্ষ পরীক্ষা  স্থগিত ২০২৩

FB-IMG-16729375655161941

Apply Now by Online

 

কুড়িগ্রাম জেলা শহরের মজিদা আদর্শ ডিগ্রি কলেজ কেন্দ্রে অনার্স ২য় বর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের আগামী ৯ জানুয়ারি অনুষ্ঠিতব্য একটি বিষয়ের প্রশ্নপত্রে আজ ৫ জানুয়ারি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের পরীক্ষা শুরু হয়েছিল । পরীক্ষা শুরুর প্রায় ৩০ মিনিট পর বিষয়টি বুঝতে পেরে পরীক্ষার্থীদের থেকে প্রশ্নপত্র তুলে নিয়ে পুনরায় সঠিক প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া হয়।

 

একারণে, অনার্স ২য় বর্ষ(২০১৯-২০) অনুষ্ঠিতব্য শুধুমাত্র ০৯/০১/২০২৩ইং তারিখের শুধুমাত্র ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের(২২১৬০৩) পরীক্ষা স্থগিত করা হলো। স্থগিতকৃত পরীক্ষার সংশোধিত সময়সূচি পরবর্তীতে প্রকাশ করা হবে।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

ডিগ্রি ২য় বর্ষের রেজাল্ট ২০২২ - আপনার যা যা জানা দরকার

ডিগ্রী ২য় বর্ষের ফরম ফিলাপ ২০২৪ – NU Degree 2nd Year Form Fillup 2024

২০২২ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে …