নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি ২০২২

নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি ২০২২। বাংলাদেশ নৌ-পরিবহন কর্তৃপক্ষ ৬ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য স্থগিত। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের বিজ্ঞপ্তি নং-০৪/২০২২ এর তত্ত্বাবধায়ক-কাম রক্ষণাবেক্ষণকারী, গুদাম সহকারী ও সহকারী পদের আগামী ০৬/১১/২০২২ তারিখ দুপুর ২:০০ ঘটিকায় সদস্য (পরিকল্পনা ও পরিচালন) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ, ভবন, ১৪১-১৪৩, মতিঝিল বা/এ, ঢাকায় অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষাটি অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো ।

আপডেট পেলে এখানে পাবেন:

নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি ২০২২

 

স্থগিতকৃত মৌখিক পরীক্ষার সময়সূচী পরবর্তীতে প্রার্থীদেরকে যথাসময়ে অবহিত করা হবে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ বিজ্ঞপ্তি জারি করা হলো।

 


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি। ৪ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা স্থগিতকরণ। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের বিজ্ঞপ্তি নং-০৩/২০২২ এর তত্ত্বাবধায়ক-কাম রক্ষণাবেক্ষণকারী, গুদাম সহকারী ও সহকারী পদের আগামী ০৪/১১/২০২২ তারিখ বেলা ১১:০০ ঘটিকায় শাজাহানপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয় এবং মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষাটি অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো ।

  • স্থগিতকৃত লিখিত পরীক্ষার সময়সূচী পরবর্তীতে প্রার্থীদেরকে যথাসময়ে অবহিত করা হবে।
  • যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে বিজ্ঞপ্তি জারি করা হলো ।

 

আরও পড়ুন: নৌপরিবহন কর্তৃপক্ষের লিখিত পরীক্ষার তারিখ, সময়সূচী ও কেন্দ্রে তালিকা ২০২২

নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি ২০২২

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …