নৌ-পরিবহন কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর বিভিন্ন পদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সূচী ২০২২। পরীক্ষার তারিখঃ ৬ নভেম্বর ২০২২। কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক-কাম-রক্ষনাবেক্ষনকারী,গুদাম সহকারী ও সহকারী পদে নিয়োগের নিমিত্ত মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সূচী।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক-কাম-রক্ষনাবেক্ষণকারী, গুদাম সহকারী ও সহকারী পদে ২৮/১০/২০২২। তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা সদস্য (পরিকল্পনা ও পরিচালন) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, ভবন, ১৪১-১৪৩,মতিঝিল বা/এ, ঢাকা-১০০০- এ নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে :

তত্ত্বাবধায়ক-কাম-রক্ষনাবেক্ষনকারী,গুদাম সহকারী ও সহকারী পদে মৌখিক পরীক্ষার  সময়সূচী

প্রার্থীদেরকে বিআইডব্লিউটিএ’র www.jobsbiwta.gov.bd সাইটে প্রবেশ করে নিজ নিজ Applied ID ব্যবহার করে আগামী ৩০/১০/২০২২ তারিখ হতে মৌখিক পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড/সংগ্রহের জন্য অনুরোধ করা হলো

 


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ, সময়সূচী। পরীক্ষার তারিখঃ ২৩-২৭ অক্টোবর ২০২২। কর্তৃপক্ষের লস্কর, ভান্ডারী ও তোপাষ পদে নিয়োগের নিমিত্ত মৌখিক পরীক্ষার তারিখ, সময়সূচী।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের লস্কর ভান্ডারী এবং তোপাষ পদে গত ১৪/১০/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা সদস্য (পরিকল্পনা ও পরিচালন) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ ভবন, ১৪১-১৪৩,মতিঝিল বা/এ, ঢাকা-১০০০- এ নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

প্রার্থীদেরকে বিআইডব্লিউটিএ’র www.jobsbiwta.gov.bd সাইটে প্রবেশ করে নিজ নিজ Applied ID ব্যবহার করে আগামী ১৮/১০/২০২২ তারিখ হতে মৌখিক পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড/সংগ্রহের জন্য অনুরোধ করা হলো ।

নৌ-পরিবহন কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

https://ibb.co/kmF4tbs

https://ibb.co/mB6WdhJ

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …