ডিগ্রী ৩য় বর্ষের ব্যবহারিক পরীক্ষা রুটিন ২০২২

২০২০ সালের ডিগ্রি ৩য় বর্ষের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) ব্যবহারিক পরীক্ষা আগামী ০৬/১১/২০২২ তারিখ থেকে ২০/১১/২০২২ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে স্ব স্ব কলেজ নোটিশ অনুসরণ করবেন। শুধুমাত্র যাদের গনিত, পদার্থ, রসায়ন, লাইব্রেরি সায়েন্স, মনোবিজ্ঞান, পরিসংখ্যান, প্রাণিবিজ্ঞান, উদ্ভিদবিজ্ঞান, ভূগোল, গার্হস্থ্য অর্থনীতি, সংগীত, মৃত্তিকা বিজ্ঞান, ড্রামা এন্ড মিডিয়া স্টাডিজ বিষয় রয়েছে তাদের অবশ্যই ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

 

ডিগ্রী ৩য় বর্ষের ব্যবহারিক পরীক্ষা রুটিন ২০২২

unnamed-4

 

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ ব্যবহারিক পরীক্ষা আগামী ০৬/১১/২০২২ থেকে ২০/১১/২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ পরীক্ষার কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.nu.ac.bd or www.nubd.info -এ পাওয়া যাবে।

 

উল্লেখ্য ব্যবহারিক পরীক্ষা গ্রহণের জন্য নিয়োগপ্রাপ্ত বহিঃপরীক্ষকগণ মোবাইলের ক্ষুদে বার্তার মাধ্যমে তাঁর জন্য নির্ধারিত পরীক্ষা কেন্দ্রের নাম ও বিস্তারিত জানতে পারবেন। এ পরীক্ষার বহিঃপরীক্ষকগণকে TMIS Login-এ নিজ নিজ User Name, Password ব্যবহার করে TMIS Profile-এর Inbox থেকে নিয়োগপত্র ডাউনলোড করার জন্য অনুরোধ করা হলো। একই সাথে সংশ্লিষ্ট কেন্দ্র TMIS Login থেকে TMIS-এ কলেজের জন্য নির্ধারিত User Name, Password ব্যবহার করে TMIS Profile-এর Inbox থেকে ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স-২০২০ ৩য় বর্ষ -এর বিষয়ওয়ারী বহিঃপরীক্ষকের তালিকা ডাউনলোড করে নিবেন।

 

সংশ্লিষ্ট কেন্দ্র কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত বহিঃপরীক্ষকের সাথে যোগাযোগ করে নিয়মানুযায়ী পরীক্ষার তারিখ নির্ধারণ, পরীক্ষা গ্রহণ ও অন-লাইনে নম্বর প্রেরণের ব্যবস্থা গ্রহণ করবেন। পরীক্ষা গ্রহণ, ডাটা-এন্ট্রি ও নম্বর প্রেরণ সংক্রান্ত নিয়মাবলী ওয়েবসাইটে পাওয়া যাবে। ডাটা এন্ট্রির ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স ৪র্থ বর্ষের সিজিপিএ সমস্যা ও সমাধান

NU ICT Result 2024 pdf Download | www.nubd.info ICT Result

TABULATION SHEET FOR ICT COURSE EXAMINATION- 2018 (4 CREDIT OPTIONAL COURSE FOR MASTER’S PROGRAM). NU …