অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের মেধার ফলাফল ২০২২

২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ও কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি। ২০২১-২২ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষ শ্রেণির ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা আগামী ২৯ আগস্ট বিকাল ৪টায় প্রকাশ করা হবে।

অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের মেধার ফলাফল ২০২২

Screenshot-193

১ম রিলিজ স্লিপের ফলাফল জানতে SMS  করবেনঃ

উক্ত ফলাফল SMS (nu<space>athn<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে
একইদিন বিকাল ৪টা থেকে।

১ম রিলিজ স্লিপের ফলাফল অনলাইনে চেক করবেনঃ

ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।ওয়েবসাইট-এ আপনার আবেদনের Admission Roll No ও PIN (আবেদন  ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ২৯/০৮/২০২২ থেকে ০৬/০৯/২০২২ তারিখের মধ্যে।

  • ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

 

অনলাইনে ফলাফল দেখুন

 

Screenshot-194

 

পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি থাকলেঃ

উল্লেখ্য যে, ১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২০-২০২১ শিক্ষাবর্ষে কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ০৫ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে। অন্যথায় দ্বৈত ভর্তির কারণে শিক্ষার্থীর ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

প্রথম রিলিজ স্লিপের বিষয় পরিবর্তনঃ

এছাড়া ১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন করার কোন সুযোগ থাকবে না।

১ম রিলিজ স্লিপে মেধা তালিকার ভর্তি কার্যক্রম নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে

NOTICE-HONS-ADMISSION-2021-2022-250822-page-001

 

১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ ও এর প্রিন্ট/পিডিএফ কপি সংগ্রহের তারিখ: ২৯/০৮/২০২২ থেকে ০৬/০৯/২০২২

  • শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions)  Login অপশনে Honours Login লিংকে গিয়ে সঠিক রোল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে এর প্রিন্ট কপি নিতে হবে।

 

কলেজ কর্তৃক ১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের তারিখ: ৩০/০৮/২০২২ থেকে ০৮/০৯/২০২২

  • কলেজ কর্তৃপক্ষকে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি ফরমে প্রদর্শিত সকল তথ্য ও ছবি (শিক্ষার্থীদের সনদপত্র ও নম্বরপত্র অনুযায়ী) যাচাই করে ০৮/০৯/২০২২ চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন করতে হবে।
  • কোন শিক্ষার্থীর ভর্তি ফরমে প্রদর্শিত তথ্য ও ছবিতে অসংগতি অথবা গড়মিল পরিলক্ষিত হলে।
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষকে শিক্ষার্থীর ভর্তি নিশ্চয়ন না করে বিষয়টি লিখিতভাবে ডিন, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল বরাবর জানাতে হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

ডিগ্রি (পাস) প্রাইভেট/সার্টিফিকেট কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

ডিগ্রি ১ম বর্ষের ভর্তি ২০২৪ – ডিগ্রি ১ম বর্ষ ভর্তি নির্দেশিকা

ডিগ্রি ১ম বর্ষ (২০২৩-২৪) শ্রেণীর ভর্তি নির্দেশিকা। ডিগ্রি ১ম বর্ষের ভর্তি ২০২৪ – ডিগ্রি ১ম …