ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২১

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার অনলাইন ফরম পূরনের Online ডাটা আজ ৭/১০/২০২১ তারিখ ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। ২০১৯-২০ শিক্ষাবর্ষে ডিগ্রি ১ম বর্ষ নিয়মিত ও প্রাইভেট কোর্সের শিক্ষার্থীরা শুধুমাত্র ডিগ্রির রেজিষ্ট্রেশন নং ও মোবাইল নম্বর দিয়ে অনলাইন ফর্মপূরণ করতে পারবেন। ২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণ করা যাবে ২৩/১০/২০২১ইং পর্যন্ত (শিক্ষার্থী কর্তৃক) ।

আরও পড়ুনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপের বিজ্ঞপ্তি।

 

যেভাবে ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ করবেনঃ

উক্ত ওয়েবসাইট(http://www.nubd.info/degree-pass/) প্রবেশ করে  শুধুমাত্র আপনার ডিগ্রির রেজিস্ট্রেশন নম্বর এবং মোবাইল নং দিয়ে সাবমিট করতে হবে। তারপর পিডিএফ ফাইলটি ডাউনলোড করে, যেকোনো কম্পিউটার দোকান থেকে কালার প্রিন্ট কপি বের করে কলেজ নোটিশ অনুযায়ী টাকাসহ, প্রয়োজনীয় কাগজপত্র কলেজে জমা দিতে হবে।

ডিগ্রী ১ম বর্ষে ফরম ফিলাপে প্রয়োজনীয় কাগজপত্রঃ

ডিগ্রির রেজিষ্ট্রেশন কার্ডের ফটোকপি,অনলাইনে পূরণকৃত ফরমটি, পাসপোর্ট সাইজের ছবি ২কপি এবং টাকা।

ডিগ্রী ১ম বর্ষে ফরমপূরণে Data Not Found:

যারা ইমপ্রুভমেন্ট দিবেন তাদের ডাটা ওয়েবসাইটে আপলোড করা হয়নি, তাই  ডিগ্রির রেজিষ্ট্রেশন নম্বর দেওয়ার পর “Data Not Found” শো করবে। আপনাদের  অনলাইন ডাটাগুলো আরও কয়েকদিন পর ওয়েবসাইটে আপলোড করা হবে। ১০ তারিখের পর ওয়েবসাইটে চেষ্টা করবেন।

ডিগ্রী ১ম বর্ষে ফরম ফিলাপ করবে যারাঃ

এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৮-১৯, ২০১৭-১৮, ২০১৬-১৭ ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

error: Content is protected !! Admin