জবিসাসের নতুন কমিটিকে ঢাকসাসের অভিনন্দন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি (ঢাকসাস)। বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে শুভেচ্ছা জানান ঢাকসাসের সভাপতি তবিবুর রহমান ও সাধারণ সম্পাদ হাসিব বিল্লাহ।

এর আগে সকাল সাড়ে এগারোটা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে জবিসাসের ২০১৯-২০ সেশনের নির্বাচিত কার্যকরি পরিষদের নাম ঘোষণা করা হয়।

এতে সভাপতি পদে দৈনিক যুগান্তরের ক্যাম্পাস প্রতিনিধি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সমকালের প্রতিনিধি লতিফুল ইসলাম নির্বাচিত হন। এছাড়া, সহ-সভাপতি হিসাবে বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রাশেদ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের প্রতিনিধি ইসমাইল হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে সাহাদাৎ হোসেন রাহাত, অর্থ সম্পাদক পদে রবিউল আলম, দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এহসানুল মাহবুব জোবায়ের এবং কার্যনির্বাহী সদস্য পদে শেয়ার বিজের প্রতিনিধি হারুনুর রশিদ ও ভোরের পাতার প্রতিনিধি মাসুম বিল্লাহ নির্বাচিত হয়েছেন।

বিবৃতিতে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নেতারা জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির সফলতা কামনা করেন। একইসঙ্গে দুটি সাংবাদিক সংগঠন পরস্পর সহযোগিতার মাধ্যমে কাজ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ঢাকসাস নেতারা।

About ক্যাম্পাসটাইমসবিডি অনলাইন

Check Also

বাংলাদেশের প্রথম পর্যটন ভিত্তিক অগমেন্টেড রিয়েলিটি অ্যাপ “ব্রাহ্মণবাড়িয়া এআর”

ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘আমরাই ব্রাহ্মণবাড়িয়া’ বাংলাদেশে প্রথমবারের মতো দর্শনীয় স্থান নিয়ে চালু করেছে অগমেন্টেড …

চাঁদনী হত্যার বিচার দাবি

চাঁদনী সহ দেশের সকল নারী ও শিশু ধর্ষণ এবং হত্যাকাণ্ডের দ্রুত বিচার বাস্তবায়ন করার দাবি …

অনার্স ২য় বর্ষের পদার্থবিজ্ঞান বিভাগের ফলাফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৭ সালের অনার্স ২য় বর্ষের পদার্থবিজ্ঞান বিভাগের ফলাফল প্রকাশিত …

চকবাজারে নিহত নাসরিন ছিলেন ইডেনের সাবেক শিক্ষার্থী

ইডেন মহিলা কলেজ থেকে হিসাববিজ্ঞানে মাস্টার্স শেষে পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের মালিকানাধীন আশিক টাওয়ারের …

চকবাজারে নিহত নাসরিন ছিলেন ইডেনের সাবেক শিক্ষার্থী

ইডেন মহিলা কলেজ থেকে হিসাববিজ্ঞানে মাস্টার্স শেষে পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের মালিকানাধীন আশিক টাওয়ারের …

error: Content is protected !!