জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট স্কোয়াডে তিন নতুন মুখ

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ তিনজন। নাজমুল অপু, আরিফুল হক এবং খালেদ আহমেদ এই তিনজন টেস্টে প্রথমবারের মত ডাক পেলেন।

আসন্ন টেস্ট সিরিজে দলে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে দলের দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ। চোট পাওয়া তামিমের জায়গায় ওপেনিংয়ে খেলবেন ইমরুল কায়েস এবং লিটন কুমার। দল থেকে বাদ পড়েছেন নিয়মিত পেসার রুবেল হোসেন। তার জায়গায় টেস্ট দলে ফিরেছেন শফিউল ইসলাম।

সিলেটে আগামী ৩’রা নভেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। মিরপুরে দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ১১ই নভেম্বর থেকে। তার আগে ২৯ থেকে ৩১ অক্টোবর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী জিম্বাবুয়ে।

বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাচ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিথুন, খালেদ আগমেদ এবং নাজমুল অপু।

About Sydur Rahman Tanvir

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – mof Job Circular 2024

অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম, ১৬তম …