রাবি ভর্তি পরীক্ষার তারিখ আংশিক পরিবর্তন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষার সময়সূচীতে আাংশিক পরিবর্তন আনা হয়েছে। বিশ্ববিদ্যলয়ের জনসংযোগ দপ্তর থেকে এ তথ্য বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী ২৫ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট সি-৩ ও ইউনিট সি (অবিজ্ঞান) এবং ২৬ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট এফ-৩ ও ইউনিট এফ (অবিজ্ঞান)-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ২৫ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ‘সি ১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘সি ২’ পরীক্ষা হবে। এরপর দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত এফ ইউনিটের ‘এফ ১’ ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এফ ২’ পরীক্ষা  হবে। এছাড়া দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত জি ইউনিটের ‘জি ১’ ও বিকাল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘জি ২’ রোলনম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অন্যান্য দিনের সব ইউনিটের পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত থাকবে। এছাড়া ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে। আগামী ২২ অক্টোবর শুরু হয়ে ২৬ অক্টোবর পর্যন্ত এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবারের পরীক্ষায় অংশ নিতে তিন লাখ ১৬ হাজার ১২০ জন ভর্তিচ্ছু আবেদন করেছেন। ভর্তি পরীক্ষায় দ্বিতীয় বার অংশগ্রহণের সুযোগ চালু করায় এবার গত বছরের তুলনায় আবেদনকারীর সংখ্যা প্রায় দ্বিগুণ।

About Sydur Rahman Tanvir

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – mof Job Circular 2024

অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম, ১৬তম …