রাবি ভর্তি পরীক্ষার তারিখ আংশিক পরিবর্তন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষার সময়সূচীতে আাংশিক পরিবর্তন আনা হয়েছে। বিশ্ববিদ্যলয়ের জনসংযোগ দপ্তর থেকে এ তথ্য বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী ২৫ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট সি-৩ ও ইউনিট সি (অবিজ্ঞান) এবং ২৬ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ইউনিট এফ-৩ ও ইউনিট এফ (অবিজ্ঞান)-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ২৫ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ‘সি ১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘সি ২’ পরীক্ষা হবে। এরপর দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত এফ ইউনিটের ‘এফ ১’ ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এফ ২’ পরীক্ষা  হবে। এছাড়া দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত জি ইউনিটের ‘জি ১’ ও বিকাল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘জি ২’ রোলনম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অন্যান্য দিনের সব ইউনিটের পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত থাকবে। এছাড়া ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে। আগামী ২২ অক্টোবর শুরু হয়ে ২৬ অক্টোবর পর্যন্ত এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবারের পরীক্ষায় অংশ নিতে তিন লাখ ১৬ হাজার ১২০ জন ভর্তিচ্ছু আবেদন করেছেন। ভর্তি পরীক্ষায় দ্বিতীয় বার অংশগ্রহণের সুযোগ চালু করায় এবার গত বছরের তুলনায় আবেদনকারীর সংখ্যা প্রায় দ্বিগুণ।

About Sydur Rahman Tanvir

Check Also

Campustimesbd.com

২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু শুরু ৫ মার্চ হতে…

# Breaking News # Hons 4th year Routine Change . ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনার্স ৪র্থ বর্ষের …

নতুনদের নিয়োগ দেবে আরএফএল গ্রুপ

  আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ট্রেইনি এক্সিকিউটিভ—এমআইএস পদে ১০ জনকে নিয়োগ দেবে। …

পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন, শিক্ষার্থী আটক

  জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক চতুর্থ বর্ষের পরীক্ষা পেছানোর দাবিতে কুমিল্লায় মানববন্ধন হয়েছে। এ সময় সেখান …

পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা চলতি বছরেই

একের পর এক ভর্তি পরীক্ষা দেওয়ার বিড়ম্বনা থেকে রেহাই পেতে যাচ্ছেন সম্মান প্রথম বর্ষে ভর্তিচ্ছু …

শিক্ষার্থীদের জন্য কমদামে ল্যাপটপ দিচ্ছে ডেল!

  সব শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এবার বাজারে আসছে কম দামের সব সুবিধা সহ মডেলের …

Leave a Reply